সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ১৬ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তনু হত্যা: বিচার না হলে ৬০ ঘণ্টা হরতাল

shohagi-tonu-2নিউজ ডেস্ক::
কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যার বিচার না হলে সারাদেশে ৬০ ঘণ্টার হরতাল দেয়ার হুমকি দিয়েছেন ছাত্র ফ্রন্টের সভাপতি ইমরান হাবিব রুমন।

সোমবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর শাহবাগে তনু হত্যার বিচার দাবিতে ৬ ঘণ্টার হরতাল কর্মসুচি চলাকালীন এক সমাবেশে তিনি এ ঘোষণা দেন। এর আগে সকাল ৬টা থেকে হরতাল পালনে শাহবাগে অবস্থান নেয় প্রগতিশীল ছাত্র জোট এবং সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্যের নেতারা।

ইমরান হাবিব রুমন বলেন, তনু হত্যার বিচার দাবিতে আমাদের হরতালে জনগন সমর্থন দিয়েছে। এ হত্যার বিচার না হলে প্রয়োজনে আমরা ৬০ ঘণ্টার হরতাল দিব, হত্যাকারীদের মুখ উন্মোচন করবো।

সমাবেশে প্রগতিশীল ছাত্র জোটের সমন্বয়ক আশরাফুল আলম সোহেল বলেন, আজকের হরতালে আমাদের সাথে দেশের সকল মানুষ রাস্তায় নেমেছে তনু হত্যার বিচার দাবিতে, মানুষের জীবনের নিরপত্তা দেয়ার দাবিতে।

তিনি বলেন, তনু হত্যার পর সারাদেশের মানুষ বিক্ষোভে ফেটে পড়লেও সরকার হত্যাকারীদের এখনও ধরতে পারেনি। এ ঘটনার বিচার না হলে পুরো বাংলাদেশ অচল করে দিব।

এরপর তিনি তনু হত্যার বিচার দাবিতে আগামীকাল সারাদেশে বিক্ষোভ কর্মসুচির ঘোষণা দেন।

তিনি বলেন, তনু হত্যার বিচার দাবিতে আমরা আগামীকাল মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ কর্মসুচি পালন করবো। কেন্দ্রীয়ভাবে বিক্ষোভ কর্মসুচি আগামীকাল দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হবে।

তনুর হত্যাকারীদের বিরুদ্ধে অবস্থান নেয়ার আহ্বান জানিয়ে ছাত্র ইউনিয়নের সভাপতি লাকি আক্তার বলেন, আমরা যদি হত্যাকারীদের বিরুদ্ধে অবস্থান না নেই তাহলে এ ধরনের ঘটনা ঘটতেই থাকবে।

দেশে বিচারহীনতার অপসংস্কৃতি চলছে মন্তব্য করে এর বিরুদ্ধে দাঁড়ানোর জন্য সকলকে আহ্বান জানান ছাত্র ইউনিয়নের সভাপতি লাকি আক্তার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: