সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের আগাম উপহার

25বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী বিপাশা বসু ও অভিনেতা করণ সিং গ্রোভারের বিয়ের সানাই বাজলো বলে!
এরই মধ্যে ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে বিয়ের অাগাম উপহার পেতে শুরু করেছেন তারা।

ইনস্টাগ্রামে গত ২৩ এপ্রিল এসব উপহারের ছবি শেয়ার করেছেন বিপাশা। যেখানে রয়েছে সুদৃশ্য কফি মগ, প্রিন্ট করা কাগজের ব্যাগ, কেস, সাজানো আয়না, ফ্রেম, বালিশ, জুতা, টুপিসহ নানান উপহার সাম্রগী। এগুলো দিয়েছেন তাদের বন্ধু ফিটনেস ট্রেনার ড্যানি পান্ডে ও সুজানে দাধিচ।

ছবির ক্যাপশনে বিপাশা লিখেছেন, ‘দুই বন্ধু চমকে দিয়েছে। বিয়ের আগাম উপহারে ঘর ভরে গেছে! আমি ও করণ ওদের মতো বন্ধু পেয়ে সৌভাগ্যবান। এগুলো আকর্ষণীয় ও আরাধ্য উপহার। সবকিছু মিস্টার অ্যান্ড মিসেসের জন্য। ধন্যবাদ ড্যানি ও সুজানা।’

আগামী ৩০ এপ্রিল দক্ষিণ মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে বাঙালি রীতিতে বিয়ে করবেন ৩৭ বছর বয়সী বিপাশা ও ৩৪ বছর বয়সী করণ। শুধু পরিবার, স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে এক হবে তাদের চার হাত। এদিন সকালে থাকছে গায়ে হলুদ। এর আগের দিন মুম্বাইয়ের একটি লাউঞ্জে হবে মেহেদি ও সংগীতানুষ্ঠান।

বিয়ের পর বলিউড তারকাদের জন্য বিপাশা-করণের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা থাকলেও তা হচ্ছে না। তাদের বিয়ের পোশাক ডিজাইন করছেন বন্ধু রকি এস। বিপাশা নিজেই সব তদারকি করছেন। সুক্ষ্ম বিষয়েও থাকছে তার নজর। তার চাওয়া বিয়ের সবকিছুতেই চমক থাকুক। তার মা-বাবা কলকাতা থেকে মুম্বাইয়ে পৌঁছেছেন ক’দিন আগে।
এটি হবে করণের তৃতীয় বিয়ে। তিনি এর আগে অভিনেত্রী শ্রদ্ধা নিগাম ও জেনিফার উইঙ্গেটের সঙ্গে ঘর বেঁধেছিলেন। অন্যদিকে বিপাশা প্রেম করেছেন বলিউডের তিন অভিনেতা জন অ্যাব্রাহাম, দিনো মোরেয়া ও হারমান বেওয়েজার সঙ্গে। গত বছর ‘অ্যালোন’ ছবির কাজ করতে গিয়ে বিপাশা ও করণের সখ্য গড়ে ওঠে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: