সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের আঙুলে বাগদানের আংটি?

19বিনোদন ডেস্ক ::
রোমানিয়ান টিভি উপস্থাপিকা ইউলিয়া ভানটুরের সঙ্গে বলিউড সুপারস্টার সালমান খানের কথিত প্রেম অনেকদিন ধরেই টক অব দ্য টাউন। দু’জনের কেউই নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও তাদেরকে একসঙ্গে অনেক জায়গায় দেখা গেছে।

দুই মাস আগে দুবাইয়ের এক অলঙ্কার দোকানে সালমান ও ইউলিয়াকে একসঙ্গে দেখার পর তাদের বাগদানের গুঞ্জন ছড়িয়ে পড়ে। সেই মুখরোচক গল্প আবার চাউর হয়েছে। দিল্লিতে ‘সুলতান’ ছবির দৃশ্যধারণ চলাকালীন তোলা কিছু স্থিরচিত্র এ খবরকে পুনরুজ্জীবীত করেছে!

অভিনেত্রী-রাজনীতিবিদ বিনা কাক ইনস্টাগ্রামে এসব ছবি শেয়ার করেছেন। এর একটিতে দেখা যায় সল্লুর আঙুলে আংটি। এরপর থেকে সবাই মনে করছেন, ৩৫ বছর বয়সী এই সুন্দরীর সঙ্গে তার বাগদান হয়ে গেছে।

‘সুলতান’ ছবিতে কুস্তিগীরের উপযোগী শারীরিক গড়ন তৈরি করে খবরের শিরোনাম হয়েছেন সালমান। ব্যস্ত সময় থেকে বিরতি নিয়ে কথিত প্রেমিকা ইউলিয়ার সঙ্গে ঘুরে বেড়িয়েছেন তিনি। তার সঙ্গে থাকাটা ইউলিয়ারও রুটিন হয়ে দাঁড়িয়েছে। জানা গেছে, ইউলিয়াকে নিয়ে ছোট ভাই সোহেল খানের ছবির সেটে গিয়েছিলেন সালমান।
‘ফার্ম’ অনুষ্ঠানের নতুন মৌসুমের দৃশ্যধারণের জন্য ভারতে এসেছেন ইউলিয়া। দিল্লিতে রোমানিয়ান এই সুন্দরীর সঙ্গে কিছু সময় কাটিয়েছেন বলিউডের এই সুপারস্টার।

এদিকে ইনস্টাগ্রামে কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন ইউলিয়া। এর একটিতে তার হাতে রাখা সানগ্লাসের কাভারে লেখা রয়েছে ‘লাভ ইজ ব্লাইন্ড’ (ভালোবাসা অন্ধ)। ২০১৪ সালে সালমানের ভগ্নিপতী অতুল অগ্নিহোত্রীর ‘ও তেরি’ ছবির আইটেম গানে নেচেছিলেন ইউলিয়া।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’ মুক্তি পাবে আগামী রোজার ঈদে। এতে সালমানের বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মাকে। এ ছাড়াও আছেন রণদীপ হুদা, অমিত সাধ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: