সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় মহিলা চেয়ারম্যান প্রার্থী বুবলীর চমক

14bf0477-788d-4d7a-a107-809ed92929b3হাবিবুর রহমান ফজলু:
এ যেন এলাম দেখলাম এবং জয় করলাম। হ্যাঁ এমনটাই হয়েছে বুবলীর ক্ষেত্রে। আমি নার্গিস আক্তার বুবলীর কথা বলছি। যিনি সাধারন একজন গৃহিনী থেকে প্রথমবার ইউপি নির্বাচনে প্রার্থী হয়ে জয়ের মালা গলায় পরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। কুলাউড়া উপজেলায় একমাত্র মহিলা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নার্গিস আক্তার বুবলী ২৩ এপ্রিল শনিবার ৩য় দফায় অনুষ্ঠিত কুলাউড়া সদর ইউপি নির্বাচনে ১ম বারের মত প্রতিদ্বন্দ্বিতা করে ১৯৬ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ওই ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি লুৎফুর রহমান চৌধুরী। সিলেট বিভাগে তিনিই প্রথম নির্বাচিত নারী চেয়ারম্যান বলে জানা গেছে।

নব-নির্বাচিত চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলী কুলাউড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ শাহজাহানের স্ত্রী। নির্বাচনে বুবলী ২১৮৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি লুৎফুর রহমান চৌধুরী ১৯৯৩ ভোট পান।

এবারের নির্বাচনে দল থেকে তার স্বামী মোঃ শাহজাহান দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি একজন নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিটি গ্রামে গ্রামে ভোটরদের দ্বারে দ্বারে গিয়ে স্বামীর অসমাপ্ত উন্নয়নকাজ বাস্তবায়নের প্রতিশ্র“তি দেন এবং বিজয়ী হলে নারী উন্নয়নে অগ্রাধিকার দেবেন বলে প্রতিশ্র“তি দেন। শেষতক তিনি ভোটারদের মন জয় করে আওয়ামীলীগ, বিএনপি ও স্বতন্ত্রসহ ৪ প্রার্থীকে ধরাশায়ী করে চমক দেখান।

নির্বাচনের আগে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তিনি নির্বাচনে বিজয়ী হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। নির্বাচনের পরে তাঁর বিজয়ে পেছনে নারী ভোটারদের অবদানের কথা স্বীকার করেন। তাছাড়া পিছিয়ে পড়া নারীদের উন্নয়নে কাজ করার প্রতিশ্র“তি পুনর্ব্যক্ত করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: