সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৮৪ যাত্রী চার দিন ধরে ঢাকায় আটকা

17নিউজ ডেস্ক : যান্ত্রিক ক্রটির কারণে মালদিভিয়ান এয়ারলাইন্সের ফ্লাইটের ১৮৪ জন যাত্রী চার দিন ধরে ঢাকায় আটকা পড়েছেন।
গত শুক্রবার বিকেলে ফ্লাইটটি ভারতের চেন্নাই হয়ে মালদ্বীপের উদ্দেশে পাড়ি দেয়ার কথা ছিল। কর্তৃপক্ষ পরের দিন শিডিউল নির্ধারন করেন। কিন্তু রোববার সন্ধ্যা পর্যন্ত ওই ফ্লাইটটি গন্তব্যর উদ্দেশে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যেতে পারেনি।
রোববার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালদিভিয়ান এয়ারলাইন্স ডেস্কের ডিউটি ম্যানেজার রেহনুমার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের ফ্লাইটটি এখনো ছেড়ে যেতে পারেনি। যান্ত্রিক ক্রটি সারতে প্রকৌশলীরা আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন।
এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমরা যাত্রীদের হোটেলে পাঠানো, খাবার দেয়াসহ সার্বিক খোজ খবর রাখছি টাইম টু টাইম। একই সাথে যাত্রীদের বলা হয়েছে, যারা টিকেট রিফান্ড করতে চান তারা করতে পারবেন।
উল্লেখ্য, গত শুক্রবার বিকেল ৫টা ১০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালদিভিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (ফ্লাইট নম্বর-কিউ-২-০৫৫১) ১৮৪ যাত্রীর চেন্নাই হয়ে মালদ্বীপে যাওয়ার কথা। সেই লক্ষ্যে যাত্রীরা ইমিগ্রেশন সম্পন্ন করে বোর্ডিং ব্রিজে চলে যান।
অনেকক্ষণ অপেক্ষার পর যাত্রীদের জানানো হয় যান্ত্রিক ত্রুটির কারণে ফ্লাইটটি নির্ধারিত সময়ে ছেড়ে যেতে পারছে না। পরে বিমানবন্দরে যাত্রীদের নাস্তা দিয়ে উত্তরার ডাবল ট্রি হোটেল ও নিকুঞ্জের প্লাটিনাম হোটেলে নিয়ে যাওয়া হয়।
ওইদিন তাদের জানানো হয়, শনিবার সকাল ৮টায় ফ্লাইটটি ছেড়ে যাবে। কিন্তু শনিবার সারাদিনও যান্ত্রিক ক্রটি সারাতে পারেনি প্রকৌশলীরা। এই অবস্থায় শনিবার পেরিয়ে আজ রোববার সন্ধ্যা পর্যন্ত ফ্লাইটটি উড্ডয়ন উপযোগী করা সম্ভব হয়নি।
আজ সন্ধ্যায় চেন্নাইয়ে চিকিৎসা নিতে যাওয়ার অপেক্ষায় থাকা ওই ফ্লাইটের একাধিক যাত্রী বলেন, মালদিভিয়ান এয়ারলাইন্সের ফ্লাইটে টেকনিক্যাল সমস্যা ধরা পড়ায় আমরা তিনদিন ধরে ঢাকায় আটকা আছি। তারা বলেন, এই ফ্লাইটের যাত্রীদের মধ্যে রোগী ও মালদ্বীপে পাড়ি জমানো লেবার শ্রেণীর যাত্রীরা রয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: