সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গল থেকে ফিরে ‘গোপন’এ শুটিং করছেন পূর্ণিমা!

6বিনোদন ডেস্ক : মাসুদ সেজানের নির্দেশনায় ‘লাভ অ্যান্ড কোং’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে প্রায় এক বছর বিরতির পর টিভি নাটকের অভিনয়ে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা। মাহফুজ আহমেদের বিপরীতে ঈদ এ ধারাবাহিক নাটকের কাজ সম্প্রতি শ্রীমঙ্গলে শেষ করেছেন তিনি।
তবে এরই মধ্যে তিনি চলচ্চিত্রে ফেরার কথাও জানিয়েছেন। শাহরিয়ার নাজিম জয়ের নির্দেশনায় ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘বন্ধ দরজা’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আসছে মে মাসেই চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নেবেন পূর্ণিমা। এদিকে গতকাল সকাল থেকে রাজধানীর উত্তরার সাত নম্বর সেক্টরে অবস্থিত ‘স্বপ্নীল-টু’ শুটিং হাউজে পূর্ণিমা শুরু করেছেন আরেকটি ঈদ নাটকের কাজ। নাটকের নাম ‘গোপন’।
এতে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু এবং নির্মাণ করছেন তপু। এ নিয়ে পঞ্চমবারের মতো পূর্ণিমা-মিলন একসঙ্গে কাজ করছেন। পূর্ণিমা বলেন, গল্প ভালো লাগলে কাজ করতে ভালো লাগে। উৎসাহ পাই। শান্তনুর লেখা ‘গোপন’ নাটকটির কাহিনী ভালো লেগেছে বলে কাজটি করছি। আশা করি ভালো কিছুই হবে। শাহরুখ শহীদের রচনায় ও এস এ হক অলিকের নির্দেশনায় পূর্ণিমা ও মিলন প্রথম একসঙ্গে টেলিফিল্ম ‘নন্দিনী ও অসমাপ্ত গল্প’তে অভিনয় করেন।
এর শুটিং হয় কক্সবাজারে। এরপর একই পরিচালকের নির্দেশনায় আরো তিনটি নাটকে অভিনয় করেন। আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মাণ হচ্ছে। এদিকে গত ১৩ই এপ্রিল ছিল পূর্ণিমার একমাত্র মেয়ে আরশিয়া উমাইজা’র জন্মদিন। ঘরোয়াভাবে জন্মদিন উদ্‌যাপন করেন পূর্ণিমা। আরশিয়া ১৩ই এপ্রিল তৃতীয় বছরে পা দিয়েছে। পূর্ণিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে
মৃত্যু’। প্রায় তিন বছর আগে চলচ্চিত্রটি মুক্তি পায়। এতে পূর্ণিমার বিপরীতে ছিলেন আমিন খান ও রিয়াজ। কাজী হায়াত পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয় করে পূর্ণিমা প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: