সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধোনিদের বিপক্ষেও জিতল সাকিবের কলকাতা

full_652575467_1461520829নিউজ ডেস্ক: নিজেদের পঞ্চম ম্যাচে ধোনির রাইজিং পুনে সুপার জায়ান্টসকে ২ উইকেটে হারিয়েছে সাকিবের কলকাতা। এ জয়ে পাঁচ ম্যাচের ৪টিতেই জয় পেয়েছে কলকাতা। অন্যদিকে পাঁচ ম্যাচে এটি চতুর্থ হার ধোনির পুনের। জয় মাত্র একটিতে। ফলে পয়েন্ট তালিকায় সবার নিচেই তাদের অবস্থান।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৬০ রান সংগ্রহ করে রাইজিং পুনে। দলের হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন অজিঙ্কা রাহানে। জবাবে দুই বল হাতে রেখে লক্ষ্যে পৌছে যায় গম্ভীরের দল। ম্যাচ সেরার পুরস্কার জেতেন কলকাতার সুরিয়া কুমার যাদব।

এদিন কলকাতার দুই ওপেনার উথাপ্পা ও গাম্ভীর পাশাপাশি ব্যাট হাতে ব্যর্থ সাকিব আল হাসানও। ইনিংসের প্রথম বলেই শূন্য রানে বিদায় নেন উথাপ্পা। ৫ বলে ১১ রান করে রান আউট অধিনায়ক গৌতম গাম্ভীর।

এদিকে ৯ বলে তিন রান করে ভাটিয়ার বলে বোল্ড হন সাকিব। তবে কলকাতার জয়ের জন্য মূখ্য ভূমিকা পালন করেন সুরিয়া কুমার যাদব। ৪৯ বলে ছয় চার ও দুই ছক্কায় করেন সর্বোচ্চ ৬০ রান। ২৭ বলে ৩৬ রান করেন পাঠান।

শেষের দিকে পেরেরা দুটি উইকেট দ্রুত নিলে চাপে পড়ে কলকাতা। তবে শেষ ওভারের তৃতীয় বলে পেরেরাকে ছক্কা হাঁকিয়ে কলকাতার হয়ে রোমাঞ্চকর জয় এনে দেন উমেশ যাদব। রাইজিং পুনের হয়ে মরকেল, পেরেরা ও ভাটিয়া দুটি ও অশ্বিন নেন একটি উইকেট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: