সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পদ্মাসেতু নিয়ে কম কথা বলার নির্দেশ আছে

2016_02_15_18_32_30_Jp1lCnbudojiQDZpEVq0pmw5lZ89o9_originalনিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতু নিয়ে কম কথা বলার নির্দেশ দিয়েছেন। মন্ত্রী শুধু দুই মাস পরপর হালনাগাদ তথ্য পরিবেশন করবেন। এমন নির্দেশনাই আছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার তিনি সংসদকে জানিয়েছেন, এশিয়ার দীর্ঘতম সেতু পদ্মাসেতুর ৩৩ শতাংশ কাজ হয়েছে। আর ৯টি পাইলিংয়ের কাজ শেষ হয়েছে।

এদিন সন্ধ্যায় দশম জাতীয় সংসদের দশম অধিবেশনে এক সম্পূরক প্রশ্নের জবাবে একথা বলেন সেতু মন্ত্রী। এসময় সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

সেতু মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আমাদেরকে পদ্মাসেতু নিয়ে কম কথা বলার কথা স্মরণ করে দিয়েছেন। আমাদেরকে শুধু দুই মাস পরপর একটা আপডেট দিতে বলেছেন। কাজেই এই বিষয়টা নিয়ে আমরা কম কথা বলতে চাই। সরকারের অঙ্গীকার বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কম কথা বলে বেশি বেশি কাজ করার নির্দেশ দিয়েছেন। সুতরাং আমরা শুধু বেশি বেশি করে কাজ করতে চাই।

ওবায়দুল কাদের বলেন, আমরা ২০১৮ সালের মধ্যে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী পদ্মাসেতুর নির্মাণ কাজ শেষ করবো। আমরা সেই এজেন্ডা থেকে একদিনও পিছিয়ে নেই।

সংসদীয় আসনে একটি রাস্তার কাজ নিয়ে নবী নেওয়াজ(ঝিনাইদহ-৩)অপর এক সম্পূরক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘তুচ্ছ-তাচ্ছিল্যভাবে কোন কাজ আমরা করি না। যা করি আন্তরিকভাবে করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কমিটমেন্ট আমাদের কমিটমেন্ট। আমরা কমিটমেন্ট থেকে কাজ করি, সদিচ্ছা থেকে কাজ করি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: