সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জের রাঙ্গাডহর বাজারে অগ্নিকান্ড: ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি

054c8f7c-3815-4b71-9d2a-bdc101b416d8গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে তামিম ভেরাইটিজ স্টোর নামে একটি মুদির দোকানে অগ্নিকান্ডে ঘটনায় নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। সংবাদ পেয়ে সিলেট থেকে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ঘটনাটি শনিবার গভীর রাতে উপজেলার গোলাপগঞ্জ পৌরসভার রাঙ্গাডহর বাজারে ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ।
জানা যায়, শনিবার রাত ১২টার দিকে প্রতিদিনের ন্যায় তামিম ভেরাইটিজ স্টোরের স্বত্বাধিকারী আব্দুল কাদের গত বৃহস্পতি, শুক্র ও শনিবারের ব্যাবসার ৩ লাখ টাকা নিরাপত্তার কারণে নিজ বাড়ীতে না নিয়ে দোকানের ভেতরে একটি ডালের বস্তায় রেখে দোকান বন্ধ করে বাড়ীতে চলে যান। শনিবার গভীর রাতে ওই মুদির দোকানে হঠাৎ অগ্নিসংযোগের ঘটনা ঘটলে স্থানীয়রা আগুনের লেলিহা দেখতে পেয়ে আগুন নেভানোর চেষ্টা করলেও তা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। পরে সিলেটে ফায়ার সার্ভিসের লোকজনকে সংবাদ দিলে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই দোকানের সকল মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
কি কারণে ওই ব্যবসা প্রতিষ্ঠানে আগুনের সুত্রপাত ঘটেছে তাহা জানা যায়নি। ওই ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আব্দুল কাদির জানান তার ব্যবসা প্রতিষ্ঠানে আগুনের সুত্রপাত রহস্যজনক বলে মনে করছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: