সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যৌতুক না পেয়ে বউকে খুন করে গুম

khun-Copyনিউজ ডেস্ক: যৌতুকের টাকা না পেয়ে নিজের দ্বিতীয় স্ত্রীকে হত্যা করে গর্তে লাশ গুম করেছিল স্বামী। একমাস পর ওই নারীর মরদেহ সতীনের ঘরের সামনের উঠানের গর্ত থেকে উদ্ধার করে পুলিশ।

চন্দনাইশ উপজেলার জাফরাবাদ এলাকায় চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ নিহত ছকিনার সতীন জুনু আক্তার ও স্বামী মনছফ আলীকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বেড়াতে যাওয়ার কথা বলে গত ২৫ মার্চ দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বড় বউয়ের বাড়িতে যায় সিএনজি টেক্সি চালক মনছফ আলী। ওইদিন রাতে যৌতুকের বিষয় নিয়ে ছকিনার সঙ্গে ঝগড়া হয়। এর জের ধরে রাত ২টায় শ্বাস রোধ করে হত্যা করা হয় ছকিনাকে। এরপর ঘরের সামনের উঠানে গর্ত করে লাশ গুম করা হয়। পরে মনছফের প্রথম স্ত্রীকে গ্রেফতার করে তার দেওয়া তথ্য অনুযায়ী লাশ উদ্ধার করা হয়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী সাখাওয়াত হোসেন বলেন, হত্যার দুই বা তিনদিন পর দ্বিতীয় স্ত্রীর ছোট বোনকে মনছফ জানায় ছকিনাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কোন আত্মীয়ের বাসায় গিয়েছে কিনা খোঁজ খবর নিতে বলে।

তিনি বলেন, শ্যালিকা তখনই দুলাভাইকে সন্দেহ করে। এরপর ৩১ মার্চ থানায় এসে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন রিনা আক্তার। ওই মামলায় মোবাইল ট্রেকিং করে শনিবার হাটহাজারী থেকে ছকিনার সতীন জুনু আক্তারকে গ্রেফতার করি। তার দেওয়া তথ্য অনুযায়ী রোববার দুপুরে ঘরের সামনের একটি গর্ত থেকে লাশ উদ্ধার করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: