সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বলিউডের শীর্ষ ১০ ধনী নায়িকাদের কে কত সম্পদের মালিক?

10

বিনোদন ডেস্ক: বলিউড মানেই স্বপ্নে জগৎ ঝলমলে আলোর দারুণ ঝলকানি। এখানে নিজেদের সেরাটা দিয়েই পাকা একটি অবস্থান তৈরি করে নিতে হয়। এ খেলায় কেউ পারে কেউ বা হারে। এভাবেই চলছে বলিউড।

এখানে অনেক অভিনেতা অভিনেত্রীরাই এখানে আসেন, কেউ আছেন কেউ ঝরে গেছেন। কেউ বা আবার গাড়ি বাড়ি অঢেল সম্পদের মালিকও হয়েছেন।

তেমন ১০জন নায়িকার সংবাদ দেব আজ আমরা। যারা বলিউডে সব থেকে ধনী। তাহলে আসুন জেনে নিই কারা সেসব নায়িকা। কত টাকারই মালিক তারা?

ঐশ্বরিয়া রাই বচ্চন : বলিউডের বচ্চন পরিবারের বধূ তিনি। সাবেক বিশ্ব সুন্দরী তিনি। দারুণ দারুণ সব ব্যবসা ছবি উপাহার দিয়েছেন তিনি। সম্প্রতি আবারও পর্দায় তিনি নিয়মিত হয়েছেন দীর্ঘ পাঁচ বছর বিরতি দিয়ে। এই অভিনেত্রীর বর্তমানে মোট সম্পত্তিমূল্য ৩৫ মিলিয়ন ডলার।

আমিশা পটেল : কাহ না প্যায়র হ্যা’খ্যাত এই অভিনেত্রী দীর্ঘদিন হয় পর্দায় নেই। দারুণ আলোচিত এই অভিনেত্রীর বর্তমানে মোট সম্পত্তিমূল্য ৩০ মিলিয়ন ডলার।

অমৃতা রাও : বলিউডের এই অভিনেত্রী বর্তমানে মোট সম্পত্তিমূল্য ২০ মিলিয়ন ডলার।

কাজল দেবগণ : সিমরানখ্যাত এই অভিনেত্রীকে এখন আর আগের মত পর্দায় দেখা যায়না। দীর্ঘ পাঁচ বছর বিরতির পর গেল বছর তিনি পর্দায় কামব্যক করেন শাহরুখ খানের সাথে ‘দিলওয়ালে’ সিনেমার মাধ্যমে। শোনা যাচ্ছে আবারও তিনি পর্দায় নিয়মত হবেন। বর্তমানে এই নায়িকার মোট সম্পত্তিমূল্য ১৬ মিলিয়ন ডলার।

ইলিয়ানা ডিক্রুজ : বলিউডের দারুণ একজন অভিনেত্রী তিনি। অনিয়মিত হলেও আলোচনায় তিনি প্রায় থাকছেন। এই অভিনেত্রীর মোট সম্পত্তিমূল্য ১৪ মিলিয়ন ডলার।

কারিশমা কাপুর : বলিউডের এক সময়কার ১ নম্বর নায়িকা তিনি। বেশ দাপুটে ও ব্যবসা সফল সব ছবি উপাহর দিয়েছেন তিনি। কিছুদিন আগে তার দীর্ঘ বিবাহিত জীবনের সমাপ্তি ঘটেছে। শোনা যাচ্ছে তিনি আবারও পর্দায় ফিরে আসবেন। এই নায়িকার মোট সম্পত্তিমূল্য ১২ মিলিয়ন ডলার।

ডিম্পল কাপাডিয়া : একসময়কার সাড়া জাগানো এই অভিনত্রী বর্তমানে পর্দায় নেই। তাতে কি? বলিউড কিন্তু তাকে ভুলছেন না। বলিউডে অবস্মরণীয় এক নায়িকা তিনি। বর্তমানে তার মোট সম্পত্তিমূল্য ১০ মিলিয়ন ডলার।

মল্লিকা শেরাওয়াত : মার্ডারখ্যাত এই অভিনেত্রী বর্তমানে পর্দায় ব্যস্ত না হলেও তার সম্পদ কিন্তু কম নয়। জানা গেছে এই অভিনেত্রীর মোট সম্পত্তিমূল্য ১০ মিলিয়ন ডলার।

প্রীতি জিনতা : অনেকদিন হয় তিনি পর্দায় নেই। তবে আলোচনায় তিনি আছেন সবসময়ই। গেল ক’দিন আগে মার্কিন নাগরিককে বিয়ে করে এখন তিনি পুরোদস্তুর একজন গৃহিনী। সম্প্রতি ভারতে স্বামীকে নিয়ে এসেছেন আইপিএল উপলক্ষে। তার সম্পদ কতখানি? জানা গেছে এই অভিনেত্রীর মোট সম্পত্তিমূল্য ১০ মিলিয়ন ডলার।

প্রিয়াঙ্কা চোপড়া : বলিউড জয় করে বর্তমানে হলিউড জয় করার মিশনে আছেন এই নায়িকা। সম্প্রতি তিনি পেয়েছেন পদ্মশ্রী পুরস্কার। এছাড়াও আরও অনেক পুরস্কারই তার ঝুলিতে যুক্ত হয়েছে সম্প্রতি। তিনি সাবেক বিশ্বসুন্দরীও বটে। এই সাবেক বিশ্ব সুন্দরীর সম্পদের পরিমাণ জানেন কি? জানা গেছে তার মোট সম্পত্তির মূল্য ৮ মিলিয়ন ডলার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: