সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্লিপিং গাউনে ওবামাকে সাক্ষাৎ দিলেন বৃটিশ রাজপুত্র

38আন্তর্জাতিক ডেস্ক ::
সপরিবারে বৃটেন সফরে রয়েছে, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। সেখানে রাজপরিবারের সঙ্গে সময় কাটিয়েছে ওবামা পরিবার। কেনিংসটন প্যালেসে রাজদম্পতি প্রিন্স উইলিয়াম ও প্রিন্সেস কেট মিডলটনের সঙ্গে নৈশভোজও করেন তারা। কিন্তু কেনিংসটন প্যালেসে ওবামা পরিবারের কাটানো সময়ের সবটুকু মনোযোগ কেড়ে নিয়েছে উইলিয়াম-কেট দম্পতির দুই বছর বয়সী সন্তান প্রিন্স জর্জ।
ঘুমের সময় হলেও ওবামা পরিবারের পক্ষ থেকে দেয়া উপহারের জন্য ধন্যবাদ জানাতে জর্জ জেগে ছিলেন বাড়তি সময়। ফলে ওবামা পরিবারকে স্বাগত জানানোর সময়েও তার পরনে ছিল রাতের পোশাক ও চটি জুতা।
মেইল অনলাইনের খবরে বলা হয়, কেনিংসটন প্যালেসে ওবামা পরিবারের আগমনের আগেই তাদের পক্ষ থেকে রাজপরিবারের বিভিন্ন সদস্যের জন্য উপহার পাঠিয়ে দেয়া হয়। এর মধ্যে প্রিন্স জর্জের জন্য ছিল কাঠের তৈরি একটি দোল খাওয়ার খেলনা ঘোড়া এবং আরও বেশ কিছু উপহার। ওবামা পরিবার যখন নৈশভোজে কেনিংসটন প্যালেসে পৌঁছায়, ততক্ষণে প্রিন্সের ঘুমানোর সময় হয়ে গিয়েছে। কিন্তু সশরীরে ওবামা পরিবারকে উপহারের জন্য ধন্যবাদ জানাতেই আরও কিছুক্ষণ জেগে থাকেন তিনি। আর ওবামা পরিবার রাজপ্রাসাদে প্রবেশ করলে তাদের বাবা-মায়ের সঙ্গে স্বাগত জানান প্রিন্স জর্জ।
এ সময় প্রিন্স জর্জের বাবা-মা প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের পরনে আনুষ্ঠানিক পোশাক থাকলেও জর্জের পরনে ছিল এক রঙের স্লিপিং গাউন, ভেতরে রাতের পোশাক, পায়ে চটি জুতা। ওবামা পরিবারকে স্বাগত জানানোর পর তাদের সঙ্গে আরও খানিকটা সময়ও কাটান জর্জ। পরে উপহার পাওয়া ঘোড়ার ওপর চড়ে বসেও দেখান ওবামা পরিবারকে। বয়স দুই বছর হলেও রাজকীয় আদব-কায়দাটা জর্জ দ্রুতই রপ্ত করে নিচ্ছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: