সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়াদে সাংবাদিক এ বি এম বুলবুল আহমদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

37সেলিম আহমেদ সৌদি আরব প্রতিনিধিঃ সৌদি আরবের রাজধানী রিয়াদে সৌদি আরব প্রবাসী সাংবাদিক সৌদি আরবের জনপ্রিয় পত্রিকা আরব বাংলা দর্পণের প্রধান সম্পাদক এ বি এম বুলবুল আহমেদ কে দীর্ঘ প্রবাসের  কর্মময় জীবন থেকে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিদায় সংবর্ধনা দিয়েছে রিয়াদস্থ আরব বাংলা দর্পন  পাঠক ফোরাম।
গত ২২শে এপ্রিল শুক্রবার রিয়াদের এক হোটেলে আয়োজিত বিদায় সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক ও দেশে বিদেশে বাংলা দর্পণ পত্রিকার নির্বাহী সম্পাদক মোহাম্মদ ইউসুফ খান.জালালাবাদ এসোসিয়েশন রিয়াদের সভাপতি আব্দুর রহমান চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পন্য আমদানিকারক সমিতির সভাপতি ও জালালাবাদ এসোসিয়েশন রিয়াদের উপদেষ্টা মোঃ কাপ্তান হোসেন. বিশেষ অতিথিবৃন্দের মধ্যে  ছিলেন সিলেট বিভাগ প্রবাসী পরিষদের সহসভাপতি আব্দুল আজিজ মাসুক,মোঃ ইব্রাহীম আলী সহসভাপতি সিলেট বিভাগ প্রবাসী পরিষদ, আওয়ামী পরিষদের  এম আর মাহবুব,স্বেচ্ছাসেবক লীগের ফারুক হোসেন,আবুল খায়ের বাচ্চু,রুকন উদ্দিন ফরেজী,এনাম মাহবুব,এম এ জলিল।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  একুশে টেলিভিশনের প্রতিনিধি সাংবাদিক ওহিদুর রহমান, বিশিষ্ট সাহিত্যিক শাহজাহান চঞ্চল,মাইটিভির লিটন,মোহনা টিভির জাহাঙ্গীর আলম হ্রদয়,মোঃ নাজিম উদ্দিন, খালেদ শাহাবুদ্দিন, একলাছুর রহমান,সিলেট বিভাগ গনদাবী পরিষদের সভাপতি মওলানা মোঃ সাহেদ আহমদ প্রমুখ । বক্তারা বিদায়ী সাংবাদিক এ বি এম বুলবুল আহমদের সৌদি আরবে তার দীর্ঘ  কর্মময় জীবনের উপর দীর্ঘ আলোকপাত করেন. বিশেষ করে সৌদি আরবের জনপ্রিয় পত্রিকা আরব বাংলা দর্পনের প্রধান সম্পাদক হিসেবে বাংলাদেশী প্রবাসীদের জন্য নিরলসভাবে কাজ করে উল্লেখযোগ্য ভুমিকা পালন করেন তার এই অবদান সত্যি প্রশংসার যোগ্য বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: