সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন্মের ৩০ মিনিট পর সড়ক দুর্ঘটনায় মৃত্যু

36নিউজ ডেস্ক : মাতৃগর্ভ থেকে ভূমিষ্ঠ হওয়ার মাত্র ৩০ মিনিট পরই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক নবজাতকের।

রোববার (২৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা গেট এলাকায় ওই নবজাতককে বহনকারী অ্যাম্বুলেন্সের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুটির মৃত্যু হয়। আহত হয়েছেন আরো ৭ জন।

সূত্র জানায়, দাউদকান্দি উপজেলার দড়ানিপাড়া গ্রামের সৌদী প্রবাসী মোহাম্মদ হাসানের স্ত্রী রূপালী বেগম রোববার ভোরে প্রসব ব্যথা অনুভব করেন। বেলা সাড়ে ১১টায় তাকে চান্দিনার মেডিকেয়ার নামে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি সন্তানের জন্ম দেন।

কিন্তু নবজাতকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মা ও শিশুকে অ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রওনা হন স্বজনেরা। কিছুদূর যাওয়ার পরই গেট এলাকায় বিপরীত দিকে থেকে আসা বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হয়েছেন ৭ জন। তারা হলেন, দেবিদ্বার উপজেলার বাগুর গ্রামের আলী আশরাফের ছেলে আলাউদ্দিন (২২), একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মকবুল (২৪), দাউদকান্দির দড়ানিপাড়া গ্রামের নূরজাহান (৩৫), হাসপাতালের ওয়ার্ড বয় শাহিন (১৫), অ্যাম্বুলেন্স চালক দেবিদ্বার উপজেলার দাড়িয়াপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মাহাবুব (৩০), হেলপার বাবুটিপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে সাইফুল (২০) ও নবজাতকের নানী (৬০)।

গুরুতর আহত নূরজাহান ও আলাউদ্দিনসহ ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুস ছালাম জানান, অ্যাম্বুলেন্সটি উল্টোপথে আসার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: