সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজ বন্দনায় টুইটার এখন বাংলায়! 

33নিউজ ডেস্ক :: অভিষেকের পর থেকে একের পর এক রেকর্ড করে চলেছেন মুস্তাফিজুর রহমান। নিজেকে শক্তিশালী বোলার হিসেবে তিনি দেশের মাটিতে অনেক আগে প্রকাশ করেছেন। কিন্তু এখন আইপিএলে সমগ্র বিশ্বের নজর কেড়েছে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।
আইপিএলে খেলতে যাবার পর থেকে অনেকের মাঝে প্রশ্ন ছিল মুস্তাফিজ কীভাবে সবার সাথে কথা বলবে। কারণ সে ইংরেজি বলতে পারে না। কিন্তু কাণ্ড ঘটে চলেছে অন্যরকম। উল্টো তার সকল সতীর্থ এবং কোচ গুগল ট্রান্সলেটের সাহায্যে বাংলা ভাষা শিখছেন।
গতকাল রাতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে জয়ী হয় মুস্তাফিজের দল হায়দ্রাবাদ। সেই খেলার ম্যান অফ দ্যা ম্যাচ পুরষ্কার পেয়েছে মুস্তাফিজুর। চার ওভারে মাত্র ৯ রান দিয়ে নিয়েছেন দুই উইকেট। একটি অসাধারণ ক্যাচও ধরেছেন তিনি। সবমিলিয়ে বরাবরের মত কালও অসাধারণ ছিলেন মুস্তাফিজুর।
মুস্তাফিজের দল থেকে শুরু করে কোচ, সতীর্থ, অন্যান্য দলের খেলোয়ার, আইপিএলের বাহিরে থাকা খেলোয়াড় সকলে তাকে প্রশংসায় ভাসাচ্ছে। হায়দ্রাবাদের অনেকে টুইটারে বাংলায় তাকে শুভেচ্ছা জানান।
হায়দরাবাদ সানরাইজার্সের অফিশিয়াল টুইটার একাউন্ট থেকে টুইট করা হয়, ‘ম্যাজিকাল? মিস্ট্রিয়াস? ম্যাগনিফিসেন্ট? আমরা তো আমাদের তারকা খেলোয়াড় মুস্তাফিজের জন্য বিশেষণের সংকটে পড়ে যাচ্ছি!’
হায়দ্রাবাদের সকল সাপোর্টার এখন একটু একটু করে বাংলা ভাষা চর্চা করছেন। তারা একটি, দুইটি করে বাংলায় শব্দ সামাজিক মাধ্যমে পোস্ট করছেন। কাল মুস্তাফিজ ম্যান অফ দ্যা ম্যাচ পুরষ্কার পাবার খুশিতে দলের পক্ষ থেকে কেক কাটা হয়। সেই ছবি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: