সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবি শিক্ষক হত্যা: এক যুবককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

32নিউজ ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রেজাউল করিম হত্যাকাণ্ডে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শনিবার রাতে নগরীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়

রাজশাহীর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন রোববার সকালে বলেন, “গত রাতে আমরা একজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছি।” তবে ওই ব্যক্তির পরিচয় বা তার কাছ থেকে কোনো তথ্য মিলেছে কিনা সে বিষয়ে কিছু জানাননি এ পুলিশ কর্মকর্তা। এর আগে অধ্যাপক রেজাউল হত্যা মামলা তদন্তের দায়িত্ব মহানগর ডিবি পুলিশে স্থানান্তর করা হয়।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে নিজের বাড়ি থেকে মাত্র ৫০ গজ দূরে কুপিয়ে হত্যা করা হয় ইংরেজি বিভাগের এই শিক্ষককে।

রোববার সকাল ৯টায় হত্যার ঘটনার সার্বিক বিষয় তদারকির জন্য গঠিত ‘মনিটরিং টিম’ রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আধা-ঘন্টাব্যাপী বৈঠক করে। রাবি ভিসির বাসভবনে ওই বৈঠক শেষে বেরিয়ে সাংবাদিকদের ব্রিফ করেন আরএমপি’র অতিরিক্ত কমিশনার ও হত্যার ঘটনার মনিটরিং টিমের প্রধান তমিজউদ্দিন সরদার।

তিনি বলেন, চাঞ্চল্যকর এ হত্যার ঘটনাকে পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে। এরই মধ্যে হত্যায় জড়িত সন্দেহে নগরীতে অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে তার নাম-পরিচয় এখন প্রকাশ কার সম্ভব নয় বলে জানানা পুলিশের এই কর্মকর্তা।

আরএমপি’র পুলিশ কর্মকর্তা আরও জানান, মামলাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অধিকতর তদন্তের জন্য তা এরই মধ্যে ডিবিতে স্থানান্তর করা হয়েছে। দ্রুতই পুলিশ হত্যায় জড়িতদের গ্রেফতার করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ ঘটনায় তার ছেলে বাদী হয়ে শনিবার বিকালে বোয়ালিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: