সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবাহনীর কাছে হারের পর এমিলিকে ফিকরুর ঘুষি

15নিউজ ডেস্ক: গতকাল আবাহনীর কাছে হারের পর শেখ রাসেলের ফিকরু তেফেরা ড্রেসিংরুমে গিয়েই তর্ক জুড়ে দেন দলের ক্যামেরুনিয়ান ফরোয়ার্ড পল এমিলির সঙ্গে। একপর্যায়ে এমিলির মুখে ঘুষিই মেরে বসেন ফিকরু। আঘাতে ঠোঁট ফেটে যায় এমিলির, রক্তারক্তি ড্রেসিংরুম।

ম্যাচ শেষে তার চেহারা দেখেই বোঝা যাচ্ছিল কতটা বিরক্ত সতীর্থদের ওপর। তেফেরাকে বলের জোগানই দিতে পারেননি সতীর্থরা। দলের হারের পর নিজের ওপর তাই নিয়ন্ত্রণ ধরে রাখতে পারলেন না শেখ রাসেলের ইথিওপিয়ান এই ফরোয়ার্ড।

আহত এমিলি রাগে-ক্ষোভে স্টেডিয়াম ছেড়েই চলে যেতে চাইছিলেন। আর কখনোই শেখ রাসেলে খেলবেন না, এমন কথাও বলেন। কিন্তু দলের কর্মকর্তারা তাকে বুঝিয়ে-সুঝিয়ে শান্ত করেন। এরপর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

ঘটনার সূত্রপাত ম্যাচের ৮৮ মিনিটে। পল এমিলি গোলের সহজ একটি সুযোগ হাতছাড়া করেন। নিজে তো গোল দিতে পারেনইনি, আবার পাশে দাঁড়ানো ফিকরুকেও বলটা দেননি। এ নিয়েই ড্রেসিংরুমে এমিলির সঙ্গে বাদানুবাদ হয় ফিকরুর। ক্ষুব্ধ ইথিওপিয়ান স্ট্রাইকার শেষ পর্যন্ত ঘুষি বসিয়ে দেন।

শেখ রাসেলের ম্যানেজার হাবিবুর রহমান খান অবশ্য এ ঘটনাকে খুব বড় করে দেখছেন না, ‘তেমন কিছু হয়নি। এমিলির আঘাত গুরুতর নয়। ওকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ক্লাবে নিয়ে যাওয়া হয়েছে।’ ফিকরুর শাস্তি হবে কি না, এই প্রশ্নে হাবিবুর রহমান বললেন, ‘আমি মারামারিটা দেখিনি, তাই এখনই কিছু বলতে পারছি না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: