সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খুব স্বল্প সময়ে সিম একেবারেই ডি-আক্টিভেট হবে

10তথ্য প্রযুক্তি ডেস্ক :: ৩০ এপ্রিলের মধ্যে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম পুন:নিবন্ধন না করলে পহেলা মে সকল অনিবন্ধিত সিম তিন ঘণ্টা বন্ধ থাকবে। এর পরে খুব স্বল্প সময়ের মধ্যেই অনিবন্ধিত সিমগুলো ডি-অ্যাকিটভেট হয়ে যাবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

রোববার (২৪ এপ্রিল) সকালে জাতীয় প্রেসক্লাবে‌‌ ‌৩০ এপ্রিলের মধ্যে বায়োমেট্রিক সিম পুন:নিবন্ধন সম্পন্ন করার আহ্বান জানিয়ে এয়ারটেল-এর সচেতনতা ৠালিতে অংশ নিয়ে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমরা আগের অবস্থানেই অনঢ় রয়েছি। জনগণের উপকার ও হয়রানি বন্ধ রোধেই আমাদের এই পদ্ধতি। দেশব্যাপী ব্যাপক জনপ্রিয়তা বাড়ছে সিম পুন:নিবন্ধনে। ইতোমধ্যেই নিবন্ধন ৭ কোটি ছাড়িয়ে গেছে। আমরা এমনও দেখেছি একটা এনআইডি’র বিপরীতে ২৫ হাজার সিম পুন:নিবন্ধন হয়েছে। এই অনিয়ম দূর করার জন্যই নিজে এসে সিম নিবন্ধন করতে হবে। এতে করে আর কেউ একটি এনআইডি দিয়ে ২৫ হাজার সিম নিবন্ধন করতে পারবে না।

ৠালিতে উপস্থিত ছিলেন- ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব ফয়েজুর রহমান চৌধুরী, বিটিআরসি’র চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ, এয়ারটেল-এর সিইও পিডি শর্মা প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: