সর্বশেষ আপডেট : ১৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অপ্রতিরোধ্য সুয়ারেজের টানা দুই হ্যাটট্রিক, ৬-০ ব্যবধানে হারলো স্পোটিং গিজন

337AD80D00000578-3555534-image-a-39_1461443231144

খেলাধুলা ডেস্ক:
অপ্রতিরোধ্য গতিতেই ছুটছেন লুইস সুয়ারেজ। মাত্র তিন দিনের ব্যবধানেই ব্যাক টু ব্যাক হ্যাটট্রিকসহ চার গোল করার অবিস্বরণীয় কীর্তি গড়লেন বার্সেলোনার এই উরুগুইয়ান স্ট্রাইকার। আর তার চার গোলের সৌজন্যেই কাতালানরা এদিন ৬-০ ব্যবধানে হারায় স্পোটিং গিজনকে। সেইসঙ্গে শিরোপা জয়ের স্বপ্নটাকেও আরেক ধাপ বাস্তবতার দিকে নিয়ে গেল কাতালানরা।

স্পোটিং গিজনের বিপক্ষে এদিন ন্যূ ক্যাম্পে গোল উৎযাপনের শুরুটা করে দেন লিওনেল মেসি। ম্যাচের ১২ মিনিটে প্রথম গোল করে স্বাগতিক সমর্থকদের উচ্ছ্বাসের জোয়ারে ভাসান বার্সেলোনার এই আর্জেন্টাইন সুপারস্টার। আর ম্যাচের দ্বিতীয়ার্ধে যেন শুধুই সুয়ারেজ শো।

অথচ মাত্র দুইদিন আগেই দেপোর্তিভো লা করুনার বিপক্ষে হ্যাটট্রিকসহ চার গোল করেছেন সুয়ারেজ। সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও তিন গোল। শনিবারও ঠিক সেপথেই হাটেন। ৬৩, ৭৪ এবং ৭৭ মিনিটেই নিজের হ্যাটট্রিক পুর্ণ করে নেন।

মাঝে ৮৫ মিনিটে পেনাল্টিতে গোল করেন নেইমার। আর ৮৮ মিনিটে সুয়ারেজ আবারও পেনাল্টিতে গোল করলে ব্যবধান দাঁড়ায় ৬-০। শেষ দুই ম্যাচেই সুয়ারেজের ৮ গোল। দুর্বার, অপ্রতিরোধ্য। এই সুয়ারেজ যেন অবিশ্বাস্যই। চলতি মৌসুমে এটি তার চতুর্থ হ্যাটট্রিক। সেইসঙ্গে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের ক্রিশ্চিয়ানো রোনালদোকে হটিয়ে লা লিগার শীর্ষ গোলদাতার আসনটিতেও জায়গা করে নেন সাবেক লিভারপুলের এই উরুগুইয়ান।

সেইসঙ্গে লিগায় আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে বার্সা। দিনের প্রথম ম্যাচে রিয়াল মাদ্রিদ ৩-২ ব্যবধানে রায়ো ভায়েকানোকে এবং অ্যাটলেটিকো মাদ্রিদ ১-০ গোলে মালাগাকে হারালে পয়েন্ট ব্যবধান সেই আগের মতোই। ৩৫ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সা। সমান সংখ্যক ম্যাচে সমান পয়েন্ট নিয়েও দুইয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর ১ পয়েন্ট কম নিয়ে তিন নাম্বারে রিয়াল মাদ্রিদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: