সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ববির ভালোবাসার টানে বাংলাদেশের ছবিতে শতাব্দী

boby-satabdi-lrg20160423204152বিনোদন ডেস্ক:
প্রায় দেড় যুগ আগে শেষবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শতাব্দী রায়। তারপর নানা কারণে আর ঢাকাই ছবিতে অভিনয় করা হয়ে ওঠেনি তার। কিন্তু চিত্রনায়িকা ববি হক প্রযোজিত বিজলি ছবিতে অভিনয়য়ের মাধ্যমে আবারো বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন তিনি।

শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় বিজলি ছবির মহরত। এ অনুষ্ঠানে যোগ দিতে প্রায় দেড় যুগ পর আবারো ঢাকায় আসেন শতাব্দী রায়। মহরত অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি বলেন, আমি আমার ফিল্ম ক্যারিয়ারের একটা সময় অনেকগুলো বাংলাদেশের ছবিতে অভিনয় করেছি। এমনকি অনেক ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবিতেও কাজ করেছি। কিন্তু বর্তমানে রাজনীতি নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় চলচ্চিত্রে আর আগের মতো সময় দিতে পারি না। কিন্তু বাংলাদেশের ছবির রতি ভালো লাগা আমার আগেই মতোই আছে।

শতাব্দী রায় বলেন, কিছুদিন আগে বিজলি ছবিতে কাজ করার জন্য ববি যখন আমাকে বলেন তখন আমি হাসিমুখে কাজ করবো না জানিয়ে দেই। কিন্তু সে নাছোড়বান্দা। আমার প্রতি তার শ্রদ্ধা আর সম্মানবোধ আর ভালোবাসার টানেই আবারো বাংলাদেশের ছবিতে কাজ করতে যাচ্ছি। আশা করি কাজটি খুব ভালো হবে।

মহরত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, সহ-সভাপতি সোহানুর রহমান সোহানসহ এ ছবির অন্যান্য কলাকুশলি ইলিয়াস কাঞ্চন, দিলারা জামান, জাহিদ হাসান, আহমেদ রুবেল, ববিসহ আরো অনেকে।
এসময় অভিনেতা ইলিয়াস কাঞ্চন বলেন, বিজলি ছবিটি চিত্রনায়িকা ববির প্রযোজনায় প্রথম ছবি। আমরা আশা করছি প্রথমবার প্রযোজনার মাঠে নেমে ববি সফল হবেন। এছাড়া আমি এই ছবিটির সার্বিক সফলতা কামনা করি।

বিজলি ছবিটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। তিনি বলেন, বিজলি ছবিতে শতাব্দী রায়কে একজন বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে। সেখানে তার নাম ড. জেরিন। সাইন্স ফিকশন ঘরানার এ ছবিতে তাকে বেশ মানাবে বলে আমি বিশ্বাস করি। আর জাহিদ হাসানের চরিত্রটি থাকবে এ ছবির দর্শকদের জন্য একটি বিশেষ চমক।

ইফতেখার চৌধুরীর নিজের লেখা গল্পে নির্মিত এই ছবিটি প্রযোজনার পাশাপাশি সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববিকে। এখানে তার নায়ক ওপার বাংলার রণবীর।

জানা গেছে, সোমবার (২৫ এপ্রিল) থেকে টানা এক মাস বিজলি ছবির শুটিং চলবে দার্জিলিংয়ে। এরপর মে মাসের শেষের দিকে সিলেটে শুরু হবে বিজলির শুটিং। তারপর কয়েকটি দেশে হবে বিজলির দৃশ্যধারণের কাজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: