সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় নারী ভোটারদের উপস্থিতি ছিলো লক্ষণীয়

29c44ddd-d691-49da-b4d1-38f7b45f5560কুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলার ৭টি ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোটকেন্দ্রে নারী ভোটারদের উপস্থিতি ছিলো লক্ষণীয়। সরেজমিন বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শণে গেলে কুলাউড়া উপজেলার কাতিপুর, জয়চন্ডী, ভুকশিমইল, বরমচাল ও ব্রাহ্মণবাজার ইউনিয়নের ভোটভোট কেন্দ্রগুলোয় নারী ভোটারদের দীর্ঘ লাইন পরিলক্ষিত হয়। দীর্ঘলাইনে দাঁড়িয়ে নারী ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কোনধরণের জালভোট কিংবা সহিংসতার ঘটনা ঘটেনি। প্রশাসনিক নজরদারি ছিলো চোখে পড়ার মত।

শুধুমাত্র কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নির্বাচন বয়কট করেন। তাছাড়া জয়চন্ডী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী কমর উদ্দিন আহমদ কমরু, ভুকশিমইল ইউনিয়নের বিএনপির প্রার্থী আজিজুর রহমান ও বরমচাল ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ইছহাক চৌধুরী ইমরান নির্বাচন অবাধ, সুষ্টু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে বলে সন্তোষ প্রকাশ করেন।

নন্দনগন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার প্রভাত চন্দ্র শর্মা জানান, এই কেন্দ্রে মোট ভোটার ১ হাজার ৯৬০। বেলা ১২ টায় পর্যন্ত এই কেন্দ্রে সহস্রাধিক ভোট গ্রহণ করা হয়েছে। বরমচাল চা বাগান কেন্দ্রের প্রিসাইডিং অফিসার নিখিল চন্দ্র দেবনাথ জানান, বেলা সোয়া বারোটায় ১৫শ ৮৫ ভোটের মধ্যে ৮শতাধিক ভোট গ্রহণ করা হয়েছে। বেলা ২টায় কুলাউড়া গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১৯শ ৫৮ ভোটের মধ্যে ১২ শতাধিক ভোট গ্রহণ করা হয়েছে।

হাকালুকি হাওর তীরের ভুকশিমইল ইউনিয়নে বোরো ধান কাটায় ব্যস্ত কৃষকরা ভোটের প্রতি ছিলেন উদাসীন। ফলে এই ইউনিয়নে নারী ভোটারদের লাইন সবচেয়ে বেশি চোখে পড়ে।

শেষ বিকেলে বিভিন্ন কেন্দ্রে এজেন্ট ও সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তা কর্মচারীদের অলস সময় পার করতে দেখা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: