সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজ ঝলকে হায়দরাবাদের তৃতীয় জয়

full_1721323896_1461434183খেলাধুলা ডেস্ক:
মুস্তাফিজ ঝলকের পর ওয়ার্নার ও ধাওয়ানের নির্ভরযোগ্য ব্যাটিংয়ে কিংস ইলেভেন পাঞ্জাবকে ৫ উইকেটে হারিয়েছে হায়দরাবাদ। পাঁচ ম্যাচে হায়দরাবাদের এটি তৃতীয় জয়।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৪৩ রান সংগ্রহ করে পাঞ্জাব। জবাবে ১৩ বল হাতে রেখেই ৫ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় মুস্তাফিজরা। ৪ ওভারে এক মেডেনসহ মাত্র ৯ রান দিয়েছেন মুস্তাফিজ।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলকে উড়ন্ত সূচনা এনে দেন সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও শিখর ধাওয়ান। উদ্বোধনী জুটিতে তারা করেন ৯০ রান।

৩১ বলে ৫৯ রানের ঝড়ো ইনিংস খেলে বিদায় নেন ওয়ার্নার। যার মধ্যে ছিল সাতটি চার ও তিনটি ছ্ক্কার মার। ৪৪ বলে দ্বিতীয় সর্বোচ্চ ৪৫ রান করেন ধাওয়ান। শেষের দিকে ২০ বলে ২৫ রান করে ইংলিশ অধিনায়ক মরগ্যান। তবে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন দুই অপরাজিত ব্যাটসম্যান হেনরিকস (৫) ও ওঝা (২)। পাঞ্জাবের হয়ে একটি করে উইকেট নেন সন্দীপ শর্মা, মুহিত শর্মা ও ঋষি ধাওয়ান।

এর আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৪৩ রান করে পাঞ্জাব। দলের হয়ে মার্শ ৪০, প্যাটেল অপরাজিত ৩৬, ভোহরা ২৫, নাইক ২২ রান করেন। সানরাইজার্সের হয়ে বল হাতে চমক দেখান বাংলাদেশের মুস্তাফিজের রহমান। চার ওভারে মাত্র নয় রান দিয়ে নেন দুটি উইকেট।

এর মধ্যে ছিল একটি মেডেন ওভার। প্রথম ওভার মেডেন। দ্বিতীয় ওভারে এক রান, তৃতীয় ওভারে দুই রান। চতুর্থ ও ইনিংসের শেষ ওভারে দেন ৬ রান, তবে এই ওভারে তুলে নেন একটি উইকেট। চলতি আইপিএলে এটাই সবচেয়ে সেরা ইকোনমি বোলিং। চার ওভারে মুস্তাফিজ একটি চার ও ছক্কাও হজম করেনি। ওভার প্রতি রান দিয়েছেন ২.২৫, সত্যিই বিস্ময়জাগানিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: