সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জে শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী

01. daily sylhet UP BNP protik dhaner shishদক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
শেষ মুহূর্তে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির দলীয় মনোনীত ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আজিজুর রহমান। শুক্রবার সন্ধ্যা ৬টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির কান্দিগাঁও গ্রামস্থ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি পশ্চিম পাগলা ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

জবাবে আজিজুর রহমান বলেন, আওয়ামী লীগ মনোনীত ও আওয়ামী লীগ বিদ্রোহীরা প্রতিনিয়ত নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনের প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাতে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হচ্ছে এবং প্রশাসনও সেদিকে নজর দিচ্ছে না। আমার দলের প্রচুর জনপ্রিয়তা ও জনবল থাকা সত্ত্বেও নির্বাচনী কাজে বাধাবিপত্তির কারণে নেতাকর্মীদের নিয়ে প্রচারণার কাজ চালিয়ে যেতে পারছি না।

আমি মনে করি আমার ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন না। তাই এ মুহূর্তে পশ্চিম পাগলা ইউনিয়নে আওয়ামী লীগ ও প্রশাসন যে প্রভাব বিস্তার করেছে এতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোনো সম্ভাবনা না থাকায় আমি এ নির্বাচন বর্জন করছি। সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি নেতা হাজি কমরু মিয়া, পশ্চিম পাগলা ইউনিয়ন বিএনপির সভাপতি শাহিন মিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, শহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, যুবদল নেতা আবদুল মজিদ, সৈয়দুল ইসলাম, আঙ্গুর মিয়া, সমসের মিয়া, আরিফ মিয়া, তানভীর আমিন, ছাব্বির, শ্রমিক দল নেতা আলী হোসেন, আবদুছ ছালাম, সাহাব উদ্দিন, ছাত্রদল নেতা মনছুর আহমদ, কুহিনুর মিয়া, মামুন মিয়া, জুয়েল মিয়া ও বাদল আহমদ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: