সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ সদরের ৯ ইউনিয়নে বিএনপি ৫, আ’লীগ ২, জাপা ১, জমিয়তুল উলামায়ে ১

01.-daily-sylhet-UP-ect11আল-হেলাল, সুনামগঞ্জ::
সুনামগঞ্জ সদর উপজেলার ৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫টিতে বিএনপির চেয়ারম্যান পদপ্রার্থীরা বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী হয়েছেন। ২টিতে নির্বাচিত হয়েছেন ক্ষমতাসীন দল আওয়ামীলীগের প্রার্থীরা। অপর ২টিতে জাতীয় পার্টি ও জমিয়তুল উলামায়ে ইসলামের প্রার্থী জয়লাভ করেছেন।

রঙ্গারচর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল হাই। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের প্রার্থী আবুল কালাম আজাদ। জাহাঙ্গীর নগর ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মকসুদ আলী নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদের।

সুরমা ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের নবাগত প্রার্থী আব্দুস সাত্তার ডিলার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি একই দলের বিদ্রোহী প্রার্থী আমির হোসেন রেজা। কুরবান নগর ইউনিয়নে বিএনপির বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল বরকত নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের প্রার্থী কোহিনূর আলম।

মোল্লাপাড়া ইউনিয়নে নির্বাচিত হয়েছেন বিএনপির বিদ্রোহী প্রার্থী নুরুল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের প্রার্থী আব্দুস ছোবহান। লক্ষণশ্রী ইউনিয়নে নির্বাচিত হয়েছেন বিএনপির প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল অদুদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের প্রার্থী হাজী ইয়াকুব বখত বহলুল। গৌরারং ইউনিয়নে নির্বাচিত হয়েছেন বিএনপির প্রার্থী সাবেক চেয়ারম্যান ফুল মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জমিয়তের প্রার্থী মাওলানা আব্দুল ওয়াহাব। মোহনপুর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী সাবেক চেয়ারম্যান নুরুল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের প্রার্থী হাজী মাইন উল হক। কাঠইর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন জমিয়তুল উলামায়ে ইসলামের প্রার্থী মুফতি শামছুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থী ফারুক আহমদ মেনর।

মনোনয়ন বাণিজ্যের আওতায় যেসব এলাকায় ধনকুবের প্রভাবশালীদেরকে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের প্রার্থী করা হয়েছিলো তাদের সকলকেই প্রত্যাখ্যান করেছেন সাধারন ভোটাররা। দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ব্যাতিরেকে শনিবার সুনামগঞ্জ সদর উপজেলায় মোটামোটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন হয়েছে।

বিকেল সাড়ে ৩টায় ৩ শতাধিক জালভোট দিতে গিয়ে সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ৫জনকে আটক করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: