সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে গিয়ে লাইনম্যানের মৃত্যু

1. daily sylhet mritto news Barlekhaবড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখায় সাম্প্রতিক কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত বৈদ্যুতিক লাইন মেরামত করতে গিয়ে শনিবার সকালে কাঠের খুঁটি থেকে পড়ে গিয়ে আবু হাসান (৪৫) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। তিনি জামালপুর জেলার শ্রীরামপুর উপজেলার ভেড়াপাথালিয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীসহ একাধিক সূত্র জানায়, শনিবার (২৩ এপ্রিল) সকালে উপজেলা সদরের মহদিকোণা এলাকায় ঝড়ে বিধ্বস্ত বৈদ্যুতিক লাইন মেরামত করতে যান লাইনম্যান (জেড-১) আবু হাসান। সকাল সাড়ে ১০টায় তিনি ওই এলাকায় একটি খুঁটিতে কাজ করতে গিয়ে অসাবধানতাবশত নীচে পড়ে যান। উপস্থিত অন্যান্য বিদ্যুতকর্মী ও এলাকার লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। অত্যন্ত ভালো এক মানুষের মর্মান্তিক মৃত্যুতে বিদ্যুত বিভাগসহ স্থানীয় গ্রাহকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। নিহত আবু হাসান এক ছেলে ও এক মেয়ের জনক বলে জানা গেছে।

এদিকে শনিবার দুপুর ২.১৫ মিনিটে পল্লী বিদ্যুত অফিস সংলগ্ন বড়লেখা মোহাম্মদীয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর তাকে মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির শ্রীমঙ্গল কার্যালয়ে পাঠানো হচ্ছে। পরবর্তীতে তার লাশ গ্রামের বাড়িতে পাঠানো হবে বলে জানিয়েছেন মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির বড়লেখা জোনাল অফিসের ডিজিএম নীলমাধব বণিক।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: