সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ২৫ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র নোমানের লাশ উদ্ধার

Rangunia-noman-pic_nনিউজ ডেস্ক:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের ভূমির খীল গ্রামের নোমান চৌধুরীর লাশ হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া এলাকার হালদা নদীতে পাওয়া গেছে।

শনিবার (২৩ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে নাঙ্গলমোড়া এলাকার হালদা নদী থেকে হাটহাজারী ফায়ার সার্ভিসের কর্মীরা নোমানের মৃতদেহ উদ্ধার করে।
নোমানের বন্ধু আতাউল মোস্তফা তোহা জানান, লাঙ্গলমোড়া এলাকায় বন্ধুর বাড়িতে বিয়ে অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে গিয়েছিলেন চবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের কয়েকজন ছাত্র। দুপুর ১২টার দিকে নোমানসহ ৫ বন্ধু হালদা নদীতে গোসল করতে নামে। এই সময় নদীতে সাঁতার কাটার এক পর্যায়ে নোমান নদীর স্রোতের টানে ডুবে যায়। এর পর থেকে নোমানের আর কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না।

ফায়ার সার্ভিসের ডুবুরি টিম লিডার সাইফুল ইসলাম বলেন, শুক্রবার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে তল্লাশি চালিয়ে নোমানের কোন সন্ধান পায়নি। শনিবার দুপুর সোয়া ১২টার দিকে নাঙ্গলমোড়া এলাকার হালদা নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

শুক্রবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে নোমান হালদা নদীতে ৪-৫ জন বন্ধুসহ গোসল করতে নামেন। সাঁতার না জানায় তিনি ডুবে যান বলে জানিয়েছেন তার বন্ধু জোবায়ের চৌধুরী। নোমানের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা গ্রামে হলেও চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ে ভাড়া বাসায় থাকতেন তারা। তার পিতার নাম ওমর চৌধুরী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: