সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৪.৩৩ লাখ টাকা কর ফাঁকি দিয়েছেন ভগবান হনুমান!

28নিউজ ডেস্ক :: সাধারণত আমরা শুনে এসেছি বড় বড় শিল্পপতিরা বা অভিনেতা অভিনেত্রীরা কর ফাঁকি দেয়। মাঝে মাঝে তাদের নামে কর ফাঁকি দেওয়ার নোটিসও আসে।
কিন্তু এবার এমন একজন কর ফাকিঁ দিয়েছে যা শুনে আপনি অবাক না হয়ে পারবেন না। এবার কর ফাঁকি দিয়েছেন স্বয়ং ভগবান হনুমান ! তাও আবার একটু আধটু নয়,পুরো ৪.৩৩ লক্ষ টাকা! ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ এক প্রতিবেদনে এমন তথ্যই জানিয়েছে।
প্রতিবেদন থেকে জানা গেছে, ভারতের বিহারের আরা শহরে ভগবান হনুমানের নামে কর ফাঁকির নোটিস এসেছে! নোটিসে তাকে বলা হয়েছে, তিনি যেন খুব তাড়াতাড়ি ৪.৩৩ লক্ষ টাকা কর জমা দেন!
এই প্রসঙ্গে আইএনএস-এর এক কর্মকর্তা জানিয়েছেন, ভগবান হনুমানের সম্পত্তির ৪.৩৩ লক্ষ টাকা কর বাকি পড়ে রয়েছে। যা তাকে আরা নগর নিগমের কাছে জমা দিতে হবে।
এই প্রসঙ্গে আরা মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে জানা গিয়েছে, ভগবান হনুমানের নামে ‘বড়ি মথিয়া’ শহরে ৩টি সম্পত্তি রয়েছে। মন্দির কর্তৃপক্ষকে বারবার বলা হয়েছে তারা যেন কর দিয়ে দেয়।কিন্তু তা আজও তারা কর জমা দেননি। ফেব্রুয়ারিতে রোহতাস জেলার নিম্ন আদালত ভগবান হনুমানের নামে সমন জারি করেছে।
ভগবানের নামে নোটিসের নজির এই প্রথমবার নয়। এর আগে লোহিয়া নগর এলাকায় রাস্তার পাশে মন্দির গড়ার জন্য বজরঙ্গবলির নামে সীমালঙ্ঘন নোটিস জারি করেছিল বেগুসরাই জেলা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: