সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১২ দিনে খোঁজ নেই প্রবাসীর স্ত্রী কলেজছাত্রী রিমার

12নিউজ ডেস্ক :: লক্ষ্মীপুরের কমলনগরে প্রবাসীর স্ত্রী কলেজ ছাত্রী ফাতেমা বেগম রিমা নিখোঁজের ১২ দিন পার হলেও সন্ধান মেলেনি তার।
শুক্রবার পর্যন্ত আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য বিভিন্নস্থানে সন্ধান করেও তাকে পাওয়া যায়নি। এর আগে গত ১০ এপ্রিল রোববার শ্বশুর বাড়ি থেকে কলেজে গিয়ে রিমা আর ফিরে আসেননি। নিখোঁজের পর দিন ১১ এপ্রিল সোমবার এব্যাপারে কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
নিখোঁজ রিমা কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের আবুধাবি প্রবাসী ফজলে আজিমের স্ত্রী এবং একই ইউনিয়নের মৃত নজির আহাম্মদের মেয়ে। তিনি হাজিরহাট উপকূল কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্রী।
প্রবাসীর ছোট ভাই মো. মুশাহিদ ও সাধারণ ডায়েরি থেকে জানা গেছে, ২০১০ সালের ডিসেম্বর মাসে মাওলানা এনায়েত উল্লাহর প্রবাসী ছেলে ফজলে আজিমের সাথে ফাতেমা বেগম রিমার বিয়ে হয়। বর্তমানে স্বামী প্রবাসে থাকলেও রিমা শ্বশুর বাড়ি থেকে কলেজে পড়ছে। ১০ এপ্রিল রোববার সকালে কলেজে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এর পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
কমলনগর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. হানিফ বলেন, এব্যাপারে নিখোঁজ গৃহবধূর শ্বশুর এনায়েত উল্লাহ একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নং-৩৭৮।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: