সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীর্ঘদিন পর একসঙ্গে চলচ্চিত্রে ওমর সানি-মৌসুমী

8বিনোদন ডেস্ক :: দীর্ঘদিন পর চলচ্চিত্রে জুটি বাঁধছেন বাস্তব জীবনের জুটি ওমর সানি ও মৌসুমী।
কিছু নাটক ও টেলিফিল্মে তাঁদের জুটি বেঁধে কাজ করতে দেখা গেলেও চলচ্চিত্রে এই জনপ্রিয় জুটির কোনো ছবি নেই বেশ কয়েক বছর ধরেই।

বদিউল আলম খোকন পরিচালিত ‘হারজিৎ’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তাঁরা। ছবির শুটিং আগামী মাসের প্রথম সপ্তাহে শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

ওমর সানি-মৌসুমী ছাড়াও ছবিতে থাকছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল ও নায়িকা মাহিয়া মাহি।

পরিচালক খোকন বলেন, “ওমর সানি-মৌসুমী অনেক জনপ্রিয় জুটি। একসময় এই জুটির চলচ্চিত্র ছিল দারুণ ব্যবসাসফল। তাঁরা ইদানীং বেশ কিছু টেলিফিল্মে কাজও করেছেন, কিন্তু চলচ্চিত্রে তাঁদের দেখা যায়নি অনেক দিন। আমি আমার ‘হারজিৎ’ ছবিতে তাঁদের চুক্তিবদ্ধ করেছি। তাঁরা দুজনই অনেক ভালো অভিনয়শিল্পী। এই জনপ্রিয় জুটি ছবিকে আরো শক্তিশালী করবে বলে আমি মনে করি।”

ছবির গল্প সম্পর্কে পরিচালক বলেন, ‘ছবির গল্পটা আসলে ওমর সানি আর মৌসুমীকে কেন্দ্র করে। টাকা নিয়ে মূলত দ্বন্দ্বে জড়াবে তারা। গল্পে দেখা যাবে মৌসুমী একজন ব্যাংক কর্মকর্তা। একসময় সেখান থেকে টাকা লোপাট হয়। দেখা যায় যে এই টাকা লোপাটের ঘটনায় মৌসুমী জড়িত। কিন্তু বিষয়টি মেনে নিতে পারে না তার ছোট বোন মাহি। নায়ক সজল ও মাহি মিলে খুঁজে বের করে আসলে কাজটি কে করেছে।’

ছবির অভিনয়শিল্পীদের ব্যাপারে পরিচালক খোকন বলেন, ‘আমি যেহেতু ছোটপর্দার সজলকে মেইন হিরো হিসেবে নিয়েছি, তাই প্রথম থেকেই চাইছিলাম তার সঙ্গে যদি শক্তিশালী অভিনেতাদের নিয়ে কাজটি করাতে পারি, তবে ছবিটি পূর্ণতা পাবে। ভালো একটি ছবির জন্য যেমন ভালো একটি চিত্রনাট্য দরকার, তেমনি দরকার ভালো শিল্পী। ওমর সানি, মৌসুমী, সজল, মাহি ও মিশা সওদাগর আমার ছবির মূল শিল্পী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: