সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে শনির হাওর ঘুরে গেলেন কৃষি মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব

tahirpurতাহিরপুর প্রতিনিধি::
তাহিরপুরে বাধ ভেঙ্গে ডুবে যাওয়া বোর ফসলি শনি হাওর পরিদর্শন করেন কৃষি মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ মোশারফ হোসেন।

শুক্রবার বিকাল ৫ টায় তাহিরপুর উপজেলা পরিষদ চত্বরে সমবেত কৃষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসন ও এলাকার গন্যমান্য লোকজনের উপস্থিতিতে কৃষি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, আমি ডুবে যাওয়া শনির হাওর লালুর গোয়ালা বাঁধটি সরজমিন ঘুরে দেখেছি এলাকার কৃষকদের দূরাবস্থা ও ক্ষয়ক্ষতির বিষয়ে আমি অবগত হয়েছি। যথা সম্ভব আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার চেস্টা করবো।

এ সময় তার সঙ্গে ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর মহাপরিচালক মোহাম্মদ হামিদুর রহমান।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আঞ্চলিক পরিচালক সিলেট অঞ্চল সিলেট কৃষ্ণ চন্দ্র হোড়,সুনামগঞ্জ জেলা প্রশাসক শিক্ষা ও সার্বিক মঞ্জুর মোর্শেদ শাহরিয়ার, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি নুরুল আমীন, তাহিরপুর উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ আব্দুছ ছালাম, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন, প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, দৈনিক সিলেটের ডাক প্রতিনিধি রমেন্দ্র নারায়ন বৈশাখ, যায়যায়দিন প্রতিনিধি বাবরুল হাসান বাবলু প্রমূখ।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল শনির হাওরে পানি উন্নয়ন বোর্ড সুনামগঞ্জের নিয়োগকৃত ঠিকাদার কর্র্তৃক নির্মিত ঝালখালি ও নান্টুখালি দূর্বল হাওর রক্ষা বাধ ভেঙ্গে পানিতে ডুবে যায় ১২ হাজার হেক্টর বোর জমির ফসল। এতে আনুমানিক ২৫০ কোটি টাকার ফসলহানী ও বাধ ক্ষতিগ্রস্থ হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: