সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থীদের আবেদনপত্র দাখিল

4343f61f-a416-4058-ae1a-877981b9e67dজাহাঙ্গীর আলম ভূঁইয়া, তাহিরপুর:
সুনামগঞ্জের তাহিরপুরের ৭টি ইউনিয়নের গত ২০শে এপ্রিল বুধবার দুপুরে আনন্দ মুখর পরিবেশে বিএনপির দলীয় কার্য্যালয়ে বিএনপির চেয়ারম্যান পদে আবেদন পত্র দাখিল করেন সাম্ভাব্য প্রার্থীরা।

এ সময় আবেদন পত্র গ্রহন করেন-সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য ও তাহিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি,বিএনপি নেতা আবুল কালাম আজাদ ও রফিকুল ইসলাম।

বিএনপির চেয়ারম্যান প্রার্থীরা হলেন-তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নে-বোরহান উদ্দিন,মেহেদী হাসান উজ্জল,এমরান হোসেন,শেখ কামাল পাশা,বালিজুরী ইউনিয়নে-সাখায়াত হোসেন,ফৌরদোস আলম,জমিরুল হক,,বাদাঘাট ইউনিয়ন পরিষদে-আবু সায়েম,রাকাব উদ্দিন,মাহবুব মল্লিক,নজরুল ইসলাম,ডাঃ শফিকুল ইসলাম, উত্তর বড়দল ইউপিতে-আবুল কাশেম,মহি উদ্দিন,নজরুল ইসলাম শাহ,কাশেম মোওলানা,আক্তার হোসেন,শফিকুল ইসলাম,আব্দুল মোতালেব,দক্ষিন বড়দল ইউপিতে-সবুজ আলম,আবুল কালাম আজাদ,আজহার আলী,রায়হান উদ্দিন,বোরহান উদ্দিন,উত্তর শ্রীপুর ইউপিতে-খসরুল অলম,সামসুদ্দিন(মেম্বার),ডাঃ সামসুদ্দিন,দক্ষিন শ্রীপুর ইউপিতে-শামিম আহমদ,আলী আহমদ মোরাদ।

সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামন কামরুল বলেন-আমাদের তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে বিএনপির দলীয় ইউপি চেয়ারম্যান নির্বাচনে কোন প্রকার স্বজন প্রীতি,অনিয়ম ও দুর্নীতি করা হবে না। তৃনমূলে মূলের সমর্থন ও মতামতের বিত্তিতেই দলীয় চেয়ারম্যান প্রার্থী বাচাই করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: