সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধোনিকে হারিয়েছে বিরাট কোহলির বেঙ্গালুরু

full_1788019538_1461348206খেলাধুলা ডেস্ক:
মহেন্দ্র সিং ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্টসদের ১৩ রানে হারিয়েছে বিরাট কোহলির বেঙ্গালুরু। আগে ব্যাট করে ক্রিস গেইলহীন বেঙ্গালুরু নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ১৮৫ রান সংগ্রহ করে। জবাবে, ৮ উইকেট হারিয়ে পুনের ইনিংস ১৭২ রানে থেমে যায়।

বেঙ্গালুরুর হয়ে ওপেনিংয়ে নামেন দলপতি কোহলি আর উইকেটরক্ষক ব্যাটসম্যান লোকেশ রাহুল। ব্যক্তিগত ৭ রানে রাহুল বিদায় নিলেও ৮০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন কোহলি। ৬৩ বলে ৭টি চার আর দুটি ছক্কায় ভারতের টেস্ট দলপতি তার ইনিংসটি সাজান।

তিন নম্বরে নামা এবিডি ভিলিয়ার্স করেন ইনিংস সর্বোচ্চ ৮৩ রান। তার ৪৬ বলের বিস্ফোরক ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি আর ৪টি ওভার বাউন্ডারি। দ্বিতীয় উইকেট জুটিতে ভিলিয়ার্স-কোহলি স্কোরবোর্ডে ১৫৫ রান যোগ করেন। শেন ওয়াটসন ১ আর সরফরাজ খান ২ রান করে অপরাজিত থাকেন।

ইনিংসের চতুর্থ ওভারে পুনের লঙ্কান বোলার থিসারা পেরেরা রাহুল ফিরিয়ে দিয়ে ইনিংসের শেষ ওভারে পর পর দুই বলে ফিরিয়ে দেন কোহলি আর ভিলিয়ার্সকে। বাকি কোনো বোলার উইকেটের দেখা পাননি।

১৮৬ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে পুনের ওপেনার ফাফ ডু প্লেসিস ব্যক্তিগত ২ রানে সাজঘরে ফেরেন। তিন নম্বরে নামা কেভিন পিটারসেন রিটায়ার্ড হার্ট হলে চার নম্বরে নামেন অজি তারকা স্টিভেন স্মিথ (৪)। অস্ট্রেলিয়ান অধিনায়ককে রান আউট করেন কোহলি।

ওপেনার আজিঙ্কা রাহানেকে নিয়ে জুটি গড়েন পুনের দলপতি ধোনি। চতুর্থ উইকেট জুটিতে তারা আরও ৯১ রান যোগ করেন। ইনিংসের ১৫তম ওভারে ব্যক্তিগত ৬০ রান করে বিদায় নেন রাহানে। তার ৪৬ বলের ইনিংসে কোনো ছক্কা না থাকলেও ছিল ৮টি বাউন্ডারির মার।

রাহানের পর বিদায় নেন ধোনি। ১৬তম ওভারে আউট হওয়ার আগে তিনি ৩৮ বলে ৪১ রান করেন।

এরপরও জয়ের জন্য লড়ে যায় পুনে। থিসারা পেরেরা ব্যাটে ঝড় তুলে ১৩ বলে তিনটি করে চার ও ছক্কায় করেন ৩৪ রান। অশ্বিন রানের খাতা খোলার আগেই বিদায় নেন। আর রজত ভাটিয়া শেষ ওভারে আউট হওয়ার আগে ১১ বলে ২১ রান করে পরাজয়ের ব্যবধান কিছুটা কমান।

বেঙ্গালুরুর হয়ে তিন ওভারে ১৩ রান দিয়ে তিনটি উইকেট দখল করেন কেন রিচার্ডসন। দুটি উইকেট দখল করেন শেন ওয়াটসন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: