সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিরাটের জুটি হচ্ছেন শ্রুতি

Virat-sruti20160422160744স্পোর্টস ডেস্ক::
বিরাট কোহলি আর আনুশকা শর্মার মধ্যে সম্পর্কের খবর এখন খুব একটা শোনা যাচ্ছে না। তাদের সম্পর্ক কী টিকে আছে নাকি ভেঙে গেছে, সেটাও জানা যাচ্ছে না। টি-টোয়েন্টি বিশ্বকাপেই একবার শোনা গিয়েছিল, তাদের সম্পর্কে জোড়া লাগছে। কারণ, ওই সময় দু’জন একসঙ্গে ডিনারে গিয়েছিলেন। আবার কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় বিরাটের টি-শার্টে লেখা একটি লাইন, ‘উই আর অন আ ব্রেক!’

তবে নতুন চমক হিসেবে আরেকটি খবর নিয়ে হাজির হলেন বিরাট কোহলি। আনুশকা শর্মা নয়, তার সঙ্গে এবার জুটি বাধছেন শ্রুতি হাসান। সুরেশ রায়নার কাছ থেকে তবে কী শ্রুতি হাসান চলে আসলো কোহলির কাছে!

ভক্তদের জন্য সংবাদ হলো, জুটি বাধাটা রিয়েল লাইফে নয়, রিল লাইফে। আর কিছু দিনের মধ্যেই একটি বিজ্ঞাপনে বিরাট কোহালির সঙ্গে দেখা যাবে শ্রুতি হাসানকে। কিছু দিন আগে পর্যন্ত বিজ্ঞাপনেও বিরাট-অানুশকাকে জুটি হিসেবেই দেখেছে সবাই; কিন্তু সম্প্রতি একটি বিজ্ঞাপনের চুক্তিতে বিরাট কোহালির সঙ্গে অানুশকা নয় বরং শ্রুতি হাসনের সঙ্গেই চুক্তি সেরে ফেলেছেন বিজ্ঞাপনদাতারা।

শুধু তাই নয় শুটিংয়ের দিনও স্থির হয়ে গিয়েছে। অন্তত এমনটাই দাবি করা হয়েছে বলিউডের একটি মিডিয়া রিপোর্টে। রিপোর্টে আরও বলা হয়েছে, বিরাট-শ্রুতি ছাড়াও এই বিজ্ঞাপনে দেখা যাবে ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্সকেও। এখন শুধু অপেক্ষা, বিরাট-শ্রুতি জুটির নতুন বিজ্ঞাপনটি লাইভ হওয়ার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: