সর্বশেষ আপডেট : ১৫ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নওয়াজের সম্পদ ১৯০, ইমরানের ১০২ কোটি রুপি’

4bhe0d7a6ee522hnq_620C350আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের মোট সম্পদের পরিমাণ ১৯০ কোটি রুপি এবং দেশটির অন্যতম প্রধান বিরোধী দল পাকিস্তান তেহরিকে ইনসাফ বা পিটিআই’র প্রধান ও সাবেক ক্রিকেট তারকা ইমরান খানের মোট সম্পদের পরিমাণ ১০২.৬ কোটি রুপি। পাকিস্তানের নির্বাচন কমিশন বা ইসিপি দেশটির সংসদীয় নেতাদের সম্পত্তি সংক্রান্ত এ বিবরণ প্রকাশ করেছে। খবর-রেতে।

প্রকাশিত বিবরণে বলা হয়েছে, বিদেশে নওয়াজ শরীফের কোনো সম্পত্তি নেই। অবশ্য ছেলে হোসেইন নওয়াজ বিদেশ থেকে নওয়াজ শরীফকে দুই কোটি ১৬ লাখ রুপি পাঠিয়েছেন। নওয়াজের মেয়ের জামাই অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন সাফদারের সম্পদের পরিমাণ এক কোটি রুপি বলে এতে উল্লেখ করা হয়।

পিটিআই নেতা ইমরান খানের সম্পদের বিবরণে দু’টি গাভী এবং একটি মহিষ থাকার কথা বলা হয়েছে। এর মোট মূল্য তিন লাখ রুপি বলে উল্লেখ করা হয়েছে। তার সাবেক স্ত্রী রেহাম খানের ব্যাংক হিসাবে ৫২ লাখ রুপি রয়েছে বলে জানিয়েছেন পিটিআই নেতা ইমরান খান।

পাক স্বরাষ্ট্রমন্ত্রী চৌধুরী নিসার আলী খান নিজ কৃষি সম্পত্তির মূল্য ঘোষণা করেননি, তবে ব্যাংকে নগদ ২৮ লাখ রুপি আছে বলে জানিয়েছেন। পাকিস্তান সংসদের বিরোধী দলের নেতা খুরশিদ শাহ’র সম্পদের পরিমাণ চার কোটি রুপির বেশি বলে জানানো হয়েছে।

এ হিসাবে দেখা গেছে, পাকিস্তানের স্বতন্ত্র সংসদ সদস্য জামশিদ দাস্তি সবচেয়ে গরিব এবং তার মোট সম্পদের পরিমাণ মাত্র দুই হাজার ছয়শ’ ৫৩ রুপি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: