সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিষেকেই নজর কাড়লেন মেহেদী

full_1004868521_1461328945খেলাধুলা ডেস্ক: আজ থেকে শুরু হয়েছে জনপ্রিয় ঘরোয়া টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ। এই লিগে প্রথম সেঞ্চুরি করলেন মেহেদী হাসান। গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে এবারই প্রথম প্রিমিয়ার লিগ খেলতে এসেছেন এই ব্যাটসম্যান।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের বিপক্ষে তিন নম্বরে ব্যাট করতে নেমে করেছেন ১০৩ রান।

শুরু থেকেই মেরে খেলছিলেন। তিন বাউন্ডারি ও দুই ছক্কায় ফিফটি করেছেন। এরপর মেরেছেন আরও পাঁচটি বাউন্ডারি ও তিনটি ছক্কা। চার-ছক্কা থেকেই ৬২ রান। সেঞ্চুরির পরের বলেই অবশ্য রুবেল হোসেনের বলে এলবিডব্লু হয়ে গেছেন মেহেদী।

তার সেঞ্চুরির সৌজন্যে ৪ উইকেটে ৩০৩ রান করে ইনিংস শেষ করেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। এনামুল হক ৬৭ ও শামসুর রহমান ৫৬ রান করেছেন। তাদের ওপেনিং জুটিতেই এসেছে ১১৩।

প্রথম ম্যাচে খেলতে নেমে সেঞ্চুরি করার অনুভূতিটা কেমন? ইনিংস শেষে এই তরুণ ব্যাটসম্যান জানালেন, ‘খেলতে খেলতে এটা হয়ে গেছে, অভিষেক ম্যাচে এটা বলে কয়ে কেউ করতে পারে না।’

আজ যেমন আগ্রাসী খেলেছেন, নিজের ধরনটাই তেমন বলেই জানালেন, ‘আমি একটু স্ট্রোক খেলতে পছন্দ করি। সেট হওয়ার পর আসলে অনেক কিছুই হয়ে যায়’।

কোচ মোহাম্মদ সালাহউদ্দিনকেও কৃতিত্ব দিলেন, ‘মাঝে মাঝে আমি কিছু ভুল শট খেলছিলাম’। তবে সালাহউদ্দিন স্যার বাইরে থেকে নির্দেশনা দিয়েছেন। সেভাবেই আমি নিজেকে ঠিক করে নিয়েছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: