সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশের হাতে তনু হত্যাকারীর নাম!

tonu-picনিউজ ডেস্ক: কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের নিহত ছাত্রী সোহাগী জাহান তনুকে কে বা কারা হত্যা করেছে সে সম্পর্কে কলেজে উড়ো চিঠি এসেছে। এ নিয়ে গতকাল দিনভর কলেজের শিক্ষার্থীদের মধ্যে নানামুখী আলোচনা শোনা গেছে। কলেজের গণিত বিভাগের শিক্ষার্থী তৈয়ুবুর রহমান সোহেল বলেন, ‘শুনেছি কলেজে তনুর নামে কেউ চিঠি পাঠিয়েছে। তবে চিঠিতে কী লেখা আছে তা জানি না।’খবর- বাংলাদেশ প্রতিদিন

ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুর রশিদ বলেন, ‘কয়েক দিন আগে প্রেরকের ঠিকানাবিহীন একটি চিঠি আমার অফিসে এসেছে। সেখানে আমার ঠিকানায় শুধু “অধ্যক্ষ, ভিক্টোরিয়া কলেজ” লেখা আছে। চিঠিতে কে খুনের সঙ্গে জড়িত ইত্যাদি উল্লেখ করা হয়েছে, যা বিশ্বাসযোগ্য বলে মনে হয়নি। তবে এ চিঠি ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা বলে আমার মনে হয়েছে।

চিঠিটি আমি পুলিশ অফিসে পাঠিয়ে দিয়েছি।’ উল্লেখ্য, ২০ মার্চ রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা সেনানিবাসের বাসার কাছ থেকে তনুর লাশ উদ্ধার করেন তার পিতা ইয়ার হোসেন। পরদিন দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে লাশের প্রথম ময়নাতদন্ত হয়। তাতে তনুকে হত্যার আগে ধর্ষণ করা হয়েছে তেমন আলামত পাওয়া যায়নি এবং মৃত্যুর সুনির্দিষ্ট কারণও পাওয়া যায়নি বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। দ্বিতীয় ময়নাতদন্তের জন্য ৩০ মার্চ তনুর লাশ কবর থেকে তোলা হয়। ঘটনার ৩২ দিনেও পুলিশ হত্যাকারী শনাক্ত করতে পারেনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: