সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে স্কুল শিক্ষিকা কনিকা হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

aa33ac2c-80e7-46e5-aa1b-437c6db0d1aaসিলেট সদর উপজেলার চাতল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কনিকা কর এর হত্যাকারী স্বামী সুমন দাস ও তার সহযোগিদের ফাঁসির দাবিতে আল মাদানী পরিষদ সিলেটের উদ্যোগে ২২ এপ্রিল শুক্রবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন কর্মসূচী পলিত হয়।

আল মাদানী পরিষদ সিলেটের প্রতিষ্ঠাতা ও সভাপতি কুতুব উদ্দীন শহিদীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাসান আহমদ চৌধুরী ও প্রচার সম্পাদক ক্বারী শহিদ আহমদ এর যৌথ পরিচালনায় মানববন্ধন চলাকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রহমানীয়া প্রতিবন্ধি কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিষদের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আতাউর রহমান খান সামছু, পরিষদের উপদেষ্টা আলহাজ্ব জুবায়ের আল মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সহ-সভাপতি সৈয়দ উবায়দুর রহমান। বক্তব্য রাখেন সচেতন মুসলিম যুব ফোরাম সিলেটের সভাপতি হাফিজ শাহ আদনান, নিহতের বাবা ময়না কর, ভাই মলই কর, পরিষদের সিনিয়র সহ-সভাপতি হানিফুজ্জামান জসিম, সহ-সভাপতি আব্দুল হাসিব, মুহিবুর রহমান, এনামুল হক, সাংগঠনিক সম্পাদক আল-আমিন আহমদ নাঈম। উপস্থিত ছিলেন আব্দুল মোমিন জুবের, আব্দুল কাদির জুনাইদ, জুনেদ আহমদ, শামীম আহমদ, ইসমাঈল আহমদ, মিহাদ চৌধুরী, হাফিজ ইসমাঈল আহমদ, ফরহাদ আহমদ, আরিফ শিকদার মামুন, আব্দুল কাদির, সিদ্দীকুর রহমান, হাফিজ নবী হুসেন, কাউসারুজ্জামান নয়ন, জনি আহমদ, আব্দুর রহমান, দেলোয়ার সাঈদ, আলী হুসেন, সুমন, আনোয়ার হুসেন, মামুন, রাজু মিয়া, নোমান, শাহিন, সুমন, মেহেদী হাসান, নাজমুল হাসান, সাইফুল ইসলাম, মিন্টু, জাকারিয়া, সালেখ, মুহিন, জাবেদ, জুয়েল, সাদিকুর, এলিম, মাহফুজ, জুনেদ, রুহেল, মাসুম, সেজু, আব্বাস প্রমুখ।

বক্তারা বলেন, শিক্ষকরা হচ্ছেন মানুষ গড়ার কারিগর। কিন্তু দুঃখজনক হলেও সত্য যৌতুক লোভী স্বামী সুমন দাস তার সহযোগীদের নিয়ে যৌতুকের জন্য কনিকা করকে নির্মম ভাবে হত্যা করে যে অপরাধ করেছে এর দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অনতিবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে কনিকা হত্যার সাথে জড়িতদের চিহ্নিত করে ফাঁসি দেয়ার জোর দাবী জানান। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: