সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ডা: শাহানা ফেরদৌস দম্পতির বাসায় হাফ প্যান্ট পার্টির অপারেশন

01.-daily-sylhet-dakati-news1ডেইলি সিলেট ডেস্ক:: হাফ প্যান্ট পার্টি অপারেশন চালিয়েছে সিলেটের বিশিষ্ট গাইনী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডা: শাহানা ফেরদৌস চৌধুরী দম্পতির বাসায়। সশস্ত্র ডাকাত দল বাসার সবাইকে বেঁধে নগদ অর্থ-স্বর্ণালংকারসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর আখালিয়াস্থ সুরমা আবাসিক এলাকায় বিশিষ্ট চিকিৎসক প্রফেসর ডাঃ শফিউল আজম ও প্রফেসর ডাঃ শাহানা ফেরদৌস চৌধুরী দম্পতির বাসায় এ ডাকাতির ঘটনা ঘটে।

প্রফেসর ডাঃ শফিউল আজম জানান, রাত ৩টার দিকে বাসার দেয়াল টপকে ডাকাতরা ভিতরে প্রবেশ করে। এরপর ড্রয়িং রুমের পশ্চিমের জানালার গ্লাস ভেঙে জানালার গ্রীলের ৪টি পাত কেটে প্রথমে একজন ড্রয়িং রুমে প্রবেশ করে এবং ভিতর থেকে দরজা খুলে অন্য ডাকাতরা বাসায় প্রবেশ করে। তাদের সংখ্যা ছিল প্রায় ৮ জন।

তারা প্রতিটি রুমে গিয়ে গলায় ছুরি লাগিয়ে বাসার ৫ জন সদস্যকে এক রুমে এনে হাত পা, এবং চোখ বেঁধে রাখে। ডাকাতরা ২৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৫ লাখ টাকা, ৮টি দামী মোবাইল ফোন সেট, ২টি ল্যাপটপসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল নিয়ে যায়। পৌনে ৫টার দিকে ডাকাত দল বাসার দেয়াল টপকে চলে যায়। ]
খবর পেয়ে সকালে এসএমপি ও ডিবি’র পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, প্রফেসর ডাঃ শফিউল আজমের ডাকাতির খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ তারা বাসা পরিদর্শন করেছেন। ডাকাতদের গ্রেফতার করতে পুলিশের তৎপরতা জোরদার করা হয়েছে বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: