সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাইমের ১০০ প্রভাবশালীর তালিকায় প্রিয়াঙ্কা

priyanka-chopra20160422044002বিনোদন ডেস্ক::
একের পর এক সাফল্য পেয়েই যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। র‌্যাম্পে মডেলিংয়ের পর রূপালি পর্দায় দারুণ অভিনয় নৈপুণ্য দেখিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন। গান গেয়ে কেড়েছেন শ্রোতার মন।

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে চুক্তিবদ্ধ হয়ে ফের খবরের শিরোনাম হন প্রিয়াঙ্কা। এর সুবাদে প্রথম দক্ষিণ এশীয় অভিনেত্রী হিসেবে জিতেছেন পিপল’স চয়েস অ্যাওয়ার্ড। উঠেছেন অস্কার মঞ্চে। অংশ নিয়েছেন জিমি কিমেল ও জিমি ফ্যালনের মতো বিখ্যাত টক শো উপস্থাপকদের অনুষ্ঠানে। এখন তিনি অভিনয় করছেন হলিউডের ‘বেওয়াচ’ ছবির খলচরিত্রে। তার সাফল্যের মুকুটে যুক্ত হলো আরেকটি পালক।

২০১৬ সালে টাইম ম্যাগাজিনের সবচেয়ে ১০০ প্রভাবশালী ব্যক্তিত্বের তালিকায় স্থান পেলেন প্রিয়াঙ্কা। ম্যাগাজিনটির প্রচ্ছদকন্যাও হয়েছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে প্রচ্ছদটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘কি দারুণভাবেই না দিনটা শুরু হলো! টাইমের ১০০ সফল অর্জনকারীর তালিকায় স্থান পেলাম! আমি অভিভূত। নিজেকে সুখী মনে হচ্ছে। আমাকে অর্জনকারীদের তালিকায় যুক্ত করার জন্য টাইমকে ধন্যবাদ।’

এ তালিকা উপলক্ষে টাইম ম্যাগাজিন বিশেষ ছয়টি প্রচ্ছদ প্রকাশ করেছে। অন্য পাঁচটিতে বিনোদন অঙ্গনের তারকাদের মধ্যে স্থান পেয়েছেন মার্কিন অভিনেতা লিওনার্ডো ডিক্যাপ্রিও ও র‌্যাপার নিকি মিনাজ।

প্রিয়াঙ্কার পাশাপাশি ১০০ সেরা প্রভাবশালী মানুষের তালিকায় আরও আছে গায়িকা অ্যাডেল, ভারতীয় কমেডিয়ান আজিজ আনসারি, মার্কিন অভিনেতা লিওনার্ডো ডিক্যাপ্রিও, ইডরিস অ্যালবা, অস্কার ইসাক, মেক্সিকান অভিনেতা গায়েল গার্সিয়া বার্নাল, দক্ষিণ আফ্রিকান অভিনেত্রী শার্লিজ থেরন, মার্কিন অভিনেত্রী মেলিসা ম্যাককার্থি, টারাজি পি হেনসন, জুলিয়া লুইস-ড্রেফাস, মার্কিন র‌্যাপার কেন্ড্রিক লামার, মার্কিন গায়িকা আরিয়ানা গ্র্যান্ড।

প্রত্যেক ব্যক্তিকে নিয়ে আরেক বিশেষ ব্যক্তি একটি করে প্রতিবেদন লিখেছেন। প্রিয়াঙ্কাকে নিয়ে লিখেছেন তার ‘বেওয়াচ’ ছবির সহশিল্পী ডোয়াইন জনসন।

priyanka-chopra-120160422043940

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: