সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলে ডাকাতির ঘটনায় পুলিশসহ গ্রেপ্তার ১

2. daily sylhet greftar newsডেইলি সিলেট ডেস্ক::
বাহুবলে রোড ডাকাতির ঘটনায় এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার ঘটনায় সর্বত্র চলছে আলোচনা-সমালোচনা। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে উপজেলার কমাইছড়া পুলিশ ফাঁড়ির ড্রাইভার কনস্টেবল পুলক চক্রবর্তী (৩০), কামাইছড়া বাগান হাসপাতালের কম্পাউন্টার মনিরুজ্জামান শিমুল (৩৫) ও ফাঁড়ি সংলগ্ন দোকানের ব্যবসায়ী আক্রম আলী (৩০) কে গ্রেপ্তার করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদের পুলিশ আদালতে প্রেরণ করেছে।

পুলিশ সূত্র জানায়, গত বুধবার দুপুরে শ্রীমঙ্গল-হবিগঞ্জ রোডস্থ লাকসাম স্টোরের স্বত্বাধিকারী শ্রীমঙ্গল শহরের শান্তিবাগ আবাসিক এলাকার বাসিন্দা রবিউল ইসলাম (৩০) বাহুবল থেকে কয়েক কার্টুন সিগারেট নিয়ে একটি সিএনজি অটোরিকশাযোগে ফিরছিলেন। ব্যবসায়ী রবিউলকে বহনকারী অটোরিকশাটি মিরপুর-শ্রীমঙ্গল রোডের কামাইছড়া পাহাড়ে রাবার বাগানের নিকট পৌঁছামাত্র পুলিশের লোক পরিচয়ে একটি মোটরসাইকেল ও একটি অটোরিকশা দ্বারা ব্যারিকেড দিয়ে তাকে জিম্মি করে একটি নির্জন স্থানে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে নগদ ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়। এমনকি প্রাণে হত্যার ভয় দেখিয়ে ও শারীরিক নির্যাতন করে বিকাশের মাধ্যমে আরও ৩০ হাজার টাকা এনে ছেড়ে দেয়।

ঘটনাটি ব্যবসায়ী রবিউল শ্রীমঙ্গল থানার ওসিকে অবহিত করে মামলা দায়ের করতে যান। তবে ঘটনাস্থল শ্রীমঙ্গলের বাইরে হওয়ায় রবিউলকে বাহুবল থানায় যাওয়ার পরামর্শ দেন শ্রীমঙ্গল থানার ওসি। এরপর রবিউল বেলা ৩টার দিকে বাহুবল থানায় এসে মৌখিক অভিযোগ করেন। এর কিছুক্ষণ পর কামাইছড়া ফাঁড়ি পুলিশের পিকআপ চালক পুলক চক্রবর্তীকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেয়া তথ্যমতে বুধবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল পূলক চক্রবর্তীর সহযোগী কমাইছড়া চা বাগান হাসপাতালের কম্পাউন্ডার মনিরুজ্জামান শিমুল ও ফাঁড়ি সংলগ্ন দোকানের ব্যবসায়ী আকরাম আলী এবং বিকাশ এজেন্ট প্রদিপ দেবকে আটক করে থানায় নিয়ে আসে।

রাতে জিজ্ঞাসাবাদ শেষে প্রদীপ দেবকে ছেড়ে দেয়া হলেও পুলক চক্রবর্তী, মনিরুজ্জামান শিমুল ও আকরাম আলীকে গ্রেপ্তার করা হয়। রাতেই ব্যবসায়ী রবিউল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৩ জনসহ ৪জনকে আসামি করে মামলা করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: