সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একই বিজ্ঞাপনে তিন রকম ঝুমুর

10806_e3বিনোদন ডেস্ক::
মডেলিং দিয়ে শোবিজ ক্যারিয়ার শুরু নাফিসা কামাল ঝুমুরের। মাঝে বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন। সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। এ বিজ্ঞাপনে তাকে তিনটি লুকে দেখা যাবে।

এটি নির্দেশনা দিয়েছেন ভারতের নির্মাতা শঙ্খ দাশগুপ্ত। রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এ প্রসঙ্গে ঝুমুর বলেন, আমি বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেও এই কাজটিতে ভিন্নতা খুঁজে পাবে দর্শক। ভারতের টাটা স্কাইয়ের মতো যাদু ডিজিটাল সেটআপ বক্স নামে একটি পণ্যের বিজ্ঞাপন এটি।

এখানে আমাকে ১৯৬০, ১৯৮০ এবং ২০১৬ মোট তিন সময়ের তিন লুকে দেখা যাবে। আশা করি, দর্শক আমার এ কাজটি পছন্দ করবেন। এরই মধ্যে ঝুমুর সংগীতশিল্পী তাহসানের বিপরীতে এক ঘণ্টার একটি নাটকে অভিনয় করেছেন। রাকিনের নির্দেশনায় এর নাম ‘তোমায় ভালোবেসে’। এছাড়া আরটিভির ‘অনাকাঙ্ক্ষিত সত্য’ নাটকেও অভিনয় করেছেন তিনি।

নতুন এসব কাজের বাইরে শিল্পী বাম্মি রহমানের একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন ঝুমুর। এটি নির্দেশনা দিয়েছেন তানিম রহমান অংশু। তবে এখনও চলচ্চিত্রে অভিষেক হয়নি তার। এ প্রসঙ্গে ঝুমুর বলেন, এখন পর্যন্ত চলচ্চিত্রে কাজ করা হয়ে ওঠেনি। সবকিছু ঠিকঠাক আমার পছন্দমতো মিলে গেলে বড় পর্দায় কাজ করতেও পারি। অবশ্য আপাতত না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: