সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদাকে মৌলভীবাজার জেলা বিএনপির শুভেচ্ছা

khaleda-lrg20160421175402ডেইলি সিলেট ডেস্ক::
৬ষ্ঠ জাতীয় কাউন্সিলের মাধ্যমে বিএনপির চেয়ারপারসন হিসেবে পুনঃনির্বাচিত হওয়ায় বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মৌলভীবাজার জেলা বিএনপির নেতাকর্মীরা। বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির মহিলা-বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি খালেদা রব্বানির নেতৃত্বে মৌলভীবাজার জেলা বিএনপির একটি প্রতিনিধি দল গুলশানে বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় আসন্ন ৪ জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা ছাড়াও মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান, সদর উপজেলা বিএনপি সভাপতি কাউন্সিলার আয়াছ আহমেদ, জেলা ছাত্রদলের আহ্বায়ক ও কেন্দ্রীয় ছাত্রদলের সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল, শত নাগরিক সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদ আলাউদ্দীন রানা, সদর উপজেলা বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ গৌছল হোসেন, যুবদল নেতা মুহিতুর রহমান হেলাল, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জি এম মোক্তাদির রাজু উপস্থিত ছিলেন।

এ সময় বেগম খালেদা জিয়া উপস্থিত নেতা কর্মীদেরকে স্বাগত জানিয়ে বিগত সরকার-বিরোধী আন্দোলনের সময় খালেদা রব্বানির নেতৃত্বে মৌলভীবাজার জেলার সর্বস্তরের মানুষ যে আন্দোলন সংগ্রাম করেছে তা তিনি অবগত আছেন বলে জানান। তিনি তার প্রশংসা করে বলেন, যে সমস্ত নেতাকর্মী আন্দোলনে মাঠে-ময়দানে অংশগ্রহণ কর্মসূচি পালন করছেন, তাদেরকে অবশ্যই দলের মধ্যে মূল্যায়ন করা হবে।

এ সময় ৪ জুন অনুষ্ঠিতব্য সদর উপজেলার ১২টি ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থীদেরকে জনগণকে সঙ্গে নিয়ে মাঠে নেমে ভোট ডাকাতির জবাব ব্যালটের মাধ্যমে দেয়ার আহ্বান জানান বেগম জিয়া। উক্ত জেলার আন্দোলনের সময় আহত, কারাবন্দি, সকল নেতা কর্মীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বিএনপি চেয়ারপারসন।

পরিশেষে সদর উপজেলা নির্বাচনে ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ভিপি মিজানুর রহমান মিজানকে বিপুল ভোটে নির্বাচিত করায় জেলার সদর উপজেলা সকল নেতৃবৃন্দ ও জনগণকে ধন্যবাদ জানান এবং বলেন, আগামী দিনে মহিলা-বিষয়ক সম্পাদক খালেদা রব্বানির নেতৃত্বে মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক গতি আরো জোরদার হবে, সুসংগঠিত হবে। আমার ও দলের পক্ষ থেকে আপনাদের প্রতি সর্বপ্রকার সহযোগিতা থাকবে। মনে রাখবেন চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলের ত্যাগী ও পুরনো নেতাদেরকে প্রাধান্য দিয়ে তাদেরকে নির্বাচিত করে আনার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: