সর্বশেষ আপডেট : ৯ মিনিট ০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফুল নিচ্ছেন না আলাল

10820_x3নিউজ ডেস্ক::
পদ পাওয়ার পর নেতাকর্মীদের ফুলেল অভিনন্দন গ্রহণ করছেন না বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। কোনো নেতা বড় পদ পেলে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে অভিনন্দন জানানোর একটি রেওয়াজ প্রচলিত রয়েছে রাজনীতিতে। সে রেওয়াজ অনুযায়ী বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলের পর পুনর্গঠিত কমিটিতে ইতিমধ্যে যারা বিভিন্ন পদে মনোনীত হয়েছেন তাদেরও ফুল দিয়ে অভিনন্দন জানাচ্ছেন নেতাকর্মীরা। কিন্তু এক্ষেত্রে ব্যতিক্রম আলাল।

বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের প্রবেশপথ, যুবদলের কেন্দ্রীয় কার্যালয় ও লালমাটিয়ায় নিজ বাসার দরজায় নোটিশ টাঙিয়ে দিয়েছেন তিনি। সেখানে নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানানো হয়েছে, কেউ যেন তাকে ফুল দিয়ে অভিনন্দন না জানান। তিনি কারও ফুলেল অভিনন্দন গ্রহণ করবেন না। তার এ পদ প্রাপ্তি তিনি বিএনপির জন্য আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে যারা গুম-খুন, আহত, কারাবন্দি ও ফেরারি জীবন কাটাচ্ছেন তাদের প্রতি উৎসর্গ করেছেন। এ ব্যাপারে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব মনোনীত করায় আমি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এটা নিঃসন্দেহে আনন্দের।

কিন্তু আমার পক্ষে এটা ভুলে যাওয়া সম্ভব নয় যে, আমাদের দলের শত শত নেতাকর্মী গুম-খুনের শিকার হয়েছেন। আহত ও পঙ্গু হয়ে বিছানায় কাতরাচ্ছেন। কারাগারের চার দেয়ালে বন্দি এবং র‌্যাব-পুলিশের ভয়ে ফেরারি জীবন কাটাচ্ছেন হাজার হাজার নেতাকর্মী। আমি ফুলেল অভিনন্দন গ্রহণ করছি এমন ছবি প্রচার হলে তারা মনে কষ্ট পাবেন। স্বাভাবিক পরিস্থিতি থাকলে তাদের অনেকেই হয়তো আমাকে ফুল দিতেন। তাই আমি দলের নেতাকর্মীদের একটি অংশকে আনন্দিত করে অন্য একটি অংশকে মনে কষ্ট না দিতেই এই সিদ্ধান্ত নিয়েছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: