সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজকে নিয়ে কাড়াকাড়ি!

full_1386350711_1461258800খেলাধুলা ডেস্ক: গুজরাট লায়ন্স ও সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ আজ। এই ম্যাচে দুই দলেরই অবস্থান প্রায় সমানে সমানে বলে উল্লেখ করা হয়েছে ভারতীয় গণমাধ্যমের ম্যাচ রিভিউতে। আজকের ম্যাচের বিশ্লেষণে বাংলাদেশের কাটার মাষ্টার মুস্তাফিজও বিশেষ গুরুত্ব পেয়েছেন।

সানরাইজার্স হায়দরাবাদের শক্তির বর্ণনায় মুস্তাফিজের ভবিষ্যত কেমন হতে পারে তা নিয়ে আগাম ধারণা দেওয়া হয়েছে। সেখানে বলা হয়, এই দলে আর আছে মুস্তাফিজুর রহমান, আগামী কয়েক মৌসুমে নিলামের টেবিলে যাকে নিয়ে কাড়াকাড়ি পড়ে যেতে পারে। প্রতিটি দলই তাকে পেতে হুমড়ি খেয়ে পড়বে।

এ ছাড়া হায়দরাবাদের ভুবনেশ্বর ও স্রান সম্পর্কে বলা হয়, আগের ম্যাচে ভুবনেশ্বর কুমার আর বারিন্দর স্রান এত ভাল পারফর্ম করেছে যে, আজ চোট সারিয়ে ফেরা আশিস নেহরারও একাদশে জায়গা না পেলে অবাক হবার কিছু নেই।

অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার— দু’দলের ব্যাটিং বাহিনীর সেনাপতি। ওরা দু’জনেই যেন বাউন্ডারি হাঁকানোর জন্যই মাঠে নামে। আর তার বহিঃপ্রকাশ মাঝে মাঝে এতটাই উগ্র হয়ে ওঠে যে ডিপ ফিল্ডাররা প্রায়ই তেতে যায়। এমন বিশাল খিদে নিয়ে নামে এরা দু’জন, যে প্রায়ই তা ইনিংসের শেষ পর্যন্ত টিকিয়ে রাখে ওদের।

ব্যাট হাতে বিপক্ষের হাত থেকে ম্যাচ ছিনিয়ে নিতে পারে এমন খেলোয়াড় আছেন দু’ দলেই- মর্গ্যান, ব্র্যাভো ঠিক তেমন। দু’জনই যে কোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। অন্যদিকে শিখর ধাওয়ান বা সুরেশ রায়না—এবারের আসরে এখনও তাদের সেরা ফর্মে নেই। তারপরও তাদের হিসেবে রাখতেই হবে। কারণ দুজনই ক্লাস প্লেয়ার।

হায়দ্রাবাদ-গুজরাট দুই দলেরই আছে দুর্দান্ত সব বোলার, বিধ্বংসী ওপেনার আর ক্ষিপ্র ফিল্ডার। দু’দলই বিপক্ষের টুঁটি চেপে ধরতে ওস্তাদ। আর সেই দু’দলই আজ গুজরাটের ঘরের মাঠে মুখোমুখি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: