সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজ ঝলকে হায়দরাবাদের সহজ জয়

full_1386350711_1461258800খেলাধুলা ডেস্ক:
এ ম্যাচেও সফল মুস্তাফিজরা। ১০ উইকেটের বড় জয়ে সফল তার দল সানরাইজার্স হায়দরাবাদ। নিজের জাত চিনিয়ে টি-টোয়েন্টির মারকাটারি ফরমেটে দলের সবচেয়ে কিপটে বোলার তিনি। তার দুর্বোধ্য কাটারগুলো কিছুতেই স্বস্তি দেয়নি গুজরাটের ব্যাটসম্যানদের। ৪ ওভার বল করে মাত্র ১৯ রান খরচ করে তুলে নিয়েছেন একটি উইকেট।

চলমান আইপিএলের ১৫তম ম্যাচে জয় তুলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। চতুর্থ ম্যাচ খেলা কাটার মাস্টার মুস্তাফিজের দলটি টানা দ্বিতীয় জয় তুলে নিল। নিজেদের প্রথম দুই ম্যাচে হেরেছিল তারা।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদের দলপতি ডেভিড ওয়ার্নার। মুস্তাফিজ সতীর্থদের দারুণ বোলিংয়ে আগে ব্যাট করা গুজরাট নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১৩৫ রান। জবাবে, ৩১ বল হাতে রেখে কোনো উইকেট না হারিয়ে ১০ উইকেটের বিশাল জয় পায় হায়দ্রাবাদ।

টানা তিন ম্যাচ জিতে উড়তে থাকা সুরেশ রায়নার দলকে মাটিতে টেনে নামায় হায়দ্রাবাদ। ওপেনার অ্যারন ফিঞ্চ রানের খাতা খোলার আগেই বিদায় নেন। আরেক ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম ১৭ বলে ১৮ রান করে আউট হন। তবে, বিদায়ের আগে ক্রিজে মুস্তাফিজকে সামলানো কতটা কঠিন তা হাড়ে হাড়ে টের পেয়েছেন কিউইদের বিস্ফোরক এই ব্যাটসম্যান।

তিন নম্বরে নামা দলপতি সুরেশ রায়নার ইনিংসে ভর করে এতদূর পর্যন্ত যেতে পেরেছে গুজরাট। ৫১ বলে ৯টি চারের সাহায্যে ৭৫ রানের ইনিংস খেলেন রায়না।

দিনেশ কার্তিক ৮, ডোয়াইন ব্রাভো ৮, রবীন্দ্র জাদেজা ১৪ রান করে বিদায় নেন। আর কেউই দাঁড়াতে পারেনি হায়দরাবাদের বোলারদের সামনে।

হায়দরাবাদের হয়ে ৪ ওভারে ২৯ রান দিয়ে ৪টি উইকেট তুলে নেন ভুবনেশ্বর কুমার। মুস্তাফিজের সঙ্গে একটি করে উইকেট পান বারিন্দ্রার স্রান, দীপক হুদা আর বিপুল শর্মা। বাকিদের থেকে ইকোনমি রেট কম মুস্তাফিজের। টাইগার এই পেসার ৪.৭৫ ইকোনমি রেটে একটি উইকেট তুলে নেন।

১৩৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নামেন হায়দরাবাদের দলপতি ডেভিড ওয়ার্নার ও শিখর ধাওয়ান। উদ্বোধনী জুটি থেকেই তারা তুলে নেন জয়ের জন্য প্রয়োজনীয় রান। ওয়ার্নার ৪৮ বলে ৯টি চারের সাহায্যে করেন অপরাজিত ৭৪ রান। আর ধাওয়ানের ব্যাট থেকে আসে অপরাজিত ৫৩ রান। তার ৪১ বলের ইনিংসটি ছিল ৫টি বাউন্ডারি দিয়ে সাজানো।

১৪.৫ ওভার ব্যাট করে কোনো উইকেট না হারিয়েই জয় তুলে নেয় হায়দরাবাদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: