সর্বশেষ আপডেট : ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেই সাক্ষাৎকারের স্মরণেই মেয়ের নাম রাখলেন গেইল

full_1000468336_1461249456খেলাধুলা ডেস্ক: সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময়ে স্ত্রী নাতাশা বেরিজের পাশে থাকতে আইপিএলে বিরতি দিয়ে জ্যামাইকায় গেছেন গেইল।
আজই কন্যাসন্তানের বাবা হয়েছেন ৩৬ বছর বয়সী গেইল।

সেটির ঘোষণা দিতে গিয়েই ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমাদের সুন্দরী মেয়ে ‘ব্লাশ’কে পৃথিবীতে স্বাগত জানাতে চাই। ঈশ্বরকে ধন্যবাদ! এর চেয়ে বড় উপহার, এর চেয়ে তৃপ্তির অনুভূতি কিছু হতে পারে না।

এদিকে মেলবোর্ন স্টারসের সঙ্গে বিগ ব্যাশের ‘মেলবোর্ন ডার্বি’ চলার সময়ে রেনেগেডস ওপেনার গেইলের সাক্ষাৎকার নিতে আসেন ম্যাকলাফলিন। সরাসরি সম্প্রচারিত সেই সাক্ষাৎকারে টেন নেটওয়ার্ক চ্যানেলের এই সাংবাদিককে অভিসারের প্রস্তাব দিয়ে বসেন গেইল।

ম্যাকলাফলিন লজ্জা পাচ্ছিলেন দেখে আবার বলেও বসেন ‘ডোন্ট ব্লাশ, বেবি (লজ্জা পেয়ো না প্রিয়ে)!’ ওই ঘটনার জেরে সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল গেইলের ওপর দিয়ে।

এসময় সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক ইয়ান চ্যাপেল তো গেইলকে বিগ ব্যাশে আজীবন নিষিদ্ধ করার সুপারিশও করেন। পরে অবশ্য ১০ হাজার অস্ট্রেলিয়ান ডলার জরিমানা দিতে হয়েছে ক্যারিবীয় ওপেনারকে, ক্ষমাও চাইতে হয়েছে ম্যাকলাফলিনের কাছে।

ক্ষমা চেয়েছেন ঠিকই, কিন্তু তাকে নিয়ে অস্ট্রেলিয়ান মিডিয়া এবং দেশটির সাবেক ও বর্তমান ক্রিকেটারদের সমালোচনা ভুলে যাননি গেইল। বিগ ব্যাশ শেষ হওয়ার পর টুইটারে ব্যঙ্গাত্মক ভাষায় সমালোচনাও করেছিলেন তার এই ‘বিরোধী’দের।

বোঝাই যাচ্ছে, ওই সমালোচনা দাগ ফেলেছে গেইলের মনে। তবে সেটি নিয়ে এভাবে মজা করবেন, তা কে ভাবতে পেরেছিল! বিগ ব্যাশের ওই ঘটনার স্মরণেই যে মেয়ের নাম রেখেছেন গেইল, সেটি বোঝা গেল পরে তার এক টুইটে।

টুইটের শেষে কৌতুক অভিব্যক্তি দিয়ে লিখেছেন, ‘এত সুন্দর অভিনন্দন যারা জানাচ্ছেন, সবাইকে ধন্যবাদ। তবে আমাদের ব্লাশ কখনো ‘ব্লাশ’ করবে না!

ভারতীয় ও ক্যারিবীয় কিছু সংবাদমাধ্যম লিখেছে, আসলে মেয়ে নয়, ছেলের বাবা হয়েছেন গেইল, যার নাম নিশ্চিতভাবেই ‘ব্লাশ’ নয়।

এই সংবাদমাধ্যমগুলোর দাবি, গেইল আসলে ইনস্টাগ্রাম-টুইটারে সবার সঙ্গে মজা করেছেন বিগ ব্যাশের ওই ‘সাক্ষাৎকার-কাণ্ড’ নিয়ে!

সূত্র : ফক্স স্পোর্টস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: