সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে জমে উঠেছে শেষ মুহুর্তের প্রচারণা

01. daily sylhet UP ect1মোঃ শোয়েব আহমদ, জৈন্তাপুর::
আজ মধ্যরাতে শেষ হবে নির্বাচনী প্রচারণা। ভোট গ্রহণ হবে ২৩শে এপ্রিল।শেষ মুহুর্তের নির্বাচন ঘিরে চেয়ারম্যান প্রার্থীরা ছুটছেন ভোটারদের বাড়ি বাড়ি।চলছে ভোটারদের সঙ্গে শেষ সাক্ষাৎ।প্রার্থীদের পাশাপাশি তাদের কর্মী-সমর্থকরাও ব্যস্ত রয়েছেন নিজ নিজ প্রার্থীর স্বপক্ষে প্রচারণায়।প্রথম বারের মতো দলীয়
প্রতীকের স্থানীয় এই নির্বাচন ঘিরে উৎসাহ উদ্দীপনা ছড়িয়ে পড়েছে অফিস আদালত থেকে শুরু করে হাট-বাজার, মুদির দোকান। সর্বত্রই চলছে আলোচনা।
কে বিজয়ী হবেন কে হারবেন এ নিয়ে প্রার্থীদের পক্ষে-বিপক্ষে সাধারণ ভোটারদের পাশাপাশি বিভিন্ন প্রার্থীদের কর্মী- সমর্থকরা চালাচ্ছে হিসাব-নিকাশ। ভোটারদের মতামত নিম্নে তুলে ধরা হল:-

★ ১নং নিজপাট– ইউনিয়নে আলোচনায় রয়েছেন আওয়ামী লীগ ও নৌকা প্রতীকের মনোনীত তরুণ প্রার্থী মঞ্জুর এলাহী সম্রাট ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থী ও নিজপাট ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ইন্তাজ আলী। এ ছাড়াও আলোচনায় আছেন স্বতন্ত্রপ্রার্থী ঘোড়া প্রতীকধারী ব্যবসায়ী কবির আহমদ ও আরেক স্বতন্ত্রপ্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ।
★ ২নং জৈন্তাপুর– ইউনিয়নে একাধিক প্রার্থী থাকলেও গণসংযোগ, প্রচারণা ও আলোচনার শীর্ষে রয়েছেন বিএনপির মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, আলোচনায় আছেন আওয়ামী লীগ ও নৌকা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান এখলাসুর রহমান। এ দুজনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে।
★ ৩ নং চারিকাটা– আওয়ামী লীগ বিএনপির প্রার্থীদের পেছনে ফেলে আলোচনার শীর্ষে রয়েছেন বিএনপির বিদ্রোহীপ্রার্থী আনারস প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী তোফায়েল চৌধুরী ও ঘোড়া প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী সুলতান করিম। ভোটারদের মতে শেষ মুহূর্তে দুই স্বতন্ত্র প্রার্থীর পাশাপাশি ভোটের লড়াইয়ে আসতে পারেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আয়ুব আলীও।
★ ৪নং দরবস্ত — প্রচারণা, আলোচনা ও গণসংযোগে শীর্ষে রয়েছেন বিএনপির মনোনীত প্রার্থী বাহারুল আলম বাহার। তার সঙ্গে সমানতালে এগিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ তথা নৌকার মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান কামাল আহমদ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকধারী এম সাইফুল আলম।
★ ৫নং ফতেহপুর– বিএনপির প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ এবং আওয়ামী লীগের নৌকা প্রতিকধারী প্রার্থী রফিক আহমদ দৌড়ে এগিয়ে রয়েছেন।তবে শেষ মূহুর্তে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হানিফ মোহাম্মদ ও আলোচনায় চলে এসেছেন।
★ ৬নং চিকনাগুল — বর্তমান চেয়ারম্যান বিএনপি মনোনীতপ্রার্থী এবিএম জাকারিয়া ও আওয়ামী লীগের বিদ্রোহীপ্রার্থী আনারস প্রতীকধারী আমিনুর রশিদ এগিয়ে রয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: