সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজও সেই মুস্তাফিজেই ভরসা হায়দ্রাবাদের

full_1736850660_1461238510খেলাধুলা ডেস্ক: আজ গুজরাট লায়ন্সের বিপক্ষে মাঠে নামছে আইপিএলের বিস্ময় বালক মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রাবাদ। দুদলই আছে ভালো ফর্মে। তারাই আজ মুখোমুখি হচ্ছে। আইপিএল নাইনে পরপর তিন ম্যাচ জিতে ভালোই সাড়া ফেলেছে সুরেশ রায়নার গুজরাট। তবে মুস্তাফিজের সানরাইজার্সও ছেড়ে কথা বলবে না।

সানরাইজার্স হায়দরাবাদ কিছুটা চাপে থাকলেও জয়ের ধারায় ফিরেছে গত ম্যাচে। তারা ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জিততে ব্যর্থ হয়েছিল। তবে অধিনায়ক ডেভিড ওয়ার্নার ফর্মে আছেন। তিনি দাঁড়িয়ে গেলে গুজরাতের বোলারদের কপালে দুঃখ আছে। তবে শিখর ধাওয়ানকে নিয়ে বিপাকে আছে তারা। ধাওয়ানের ফর্মই বেশি ভাবাচ্ছে হায়দরাবাদকে। তিনটি ম্যাচের প্রতিটিতে ব্যর্থ হয়েছেন ভারতের জাতীয় দলের এ ওপেনার।

চোটের কারণে যুবরাজ সিং ও কেন উইলিয়ামসন না থাকায় কিছুটা চাপে রয়েছে ওয়ার্নার বাহিনী। এই ম্যাচেও তাদের ফেরার কোনো খবর নেই। তাই মোজেস হেনরিক, দীপক হুদা, ইয়ন মরগ্যানের উপরই ভরসা করতে হবে হয়দ্রাবাদকে। অভিজ্ঞ পেসার আশিস নেহরা চোটের কারণে এই ম্যাচেও হয়তো খেলতে পারবেন না। তাই হায়দ্রাবাদের পেস বিভাগকে নেতৃত্ব দেবেন ভুবনেশ্বর কুমার। ভালো বল করছেন মুস্তাফিজুর রহমান। তার ওপরই প্রধান দায়িত্ব বর্তেছে দলকে জেতানোর।

অন্যদিকে গত ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে সাত উইকেটে হারিয়েছিল গুজরাট। ওই ম্যাচে বিয়ের জন্য খেলতে পারেননি রবীন্দ্র জাদেজা। তবে সানরাইজার্সের বিরুদ্ধে তিনি দলে ফিরছেন। আগের দু’টি অ্যাওয়ে ম্যাচও জিতেছে গুজরাট লায়ন্স। হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বই ইন্ডিয়ান্সকে। শুধু তাই নয় রায়নারা হারিয়েছেন মহেন্দ্র সিং ধোনির রাইজিং পুনেকে। গুজরাটের ব্যাটিং খুবই জমাট। ঘরের মাঠে খেলার বাড়তি সুবিধা তো পাবে গুজরাট লায়ন্স। তার উপর তিনটি ম্যাচ জেতার সুবাদে সবার মনোবল তুঙ্গে।

অ্যারন ফিন্চ, ব্রেন্ডন ম্যাকালাম ওপেনিং জুটিতে ঝড় তুলছেন। ফিন্চ তিনটি অর্ধশতরান করে দারুণ ফর্মে আছেন। অধিনায়ক সুরেশ রায়না, দীনেশ কার্তিক, ডোয়েন ব্র্যাভোর মতো ম্যাচ উইনার গুজরাটের বড় সম্পদ। সেই সঙ্গে রবীন্দ্র জাদেজার অলরাউন্ড পারফরম্যান্স গুজরাটকে আরও শক্তিশালী করেছে। বোলিংয়ে ব্রাভো, জেমস ফকনার, প্রবীণ কুমার নজর কাড়ছেন। স্পিনে রবীন্দ্র জাদেজার সঙ্গে দারুণভাবে মানিয়ে নিয়েছেন প্রবীণ তাম্বে, সদাব জাকাতি। তাই আজ জমজমাট লড়াইয়ের প্রত্যাশা দর্শকদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: