সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গভীর রাতে ঘর থেকে উধাও তরুণী লাশ হয়ে বাড়ি ফিরলো

comilla-murder-news21-04নিউজ ডেস্ক:
কুমিল্লায় বুধবার রাতে নিখোঁজ তরুণী আসমা আক্তার (২০) পরদিন সকালে ধান ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার জেলার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের জগমোহনপুর গ্রামের ধান ক্ষেত থেকে সকাল ১০টায় ওই তরুরণীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত তরুণী একই গ্রামের আনা মিয়ার কন্যা। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও পরিবারের সূত্র জানায়, বুধবার রাত ১২টা পর্যন্ত আছমা ঘরে ছিল। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। সকালে বাড়ির পাশের ধান ক্ষেতে আসমা আক্তারের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী নিহতের পরিবারকে খবর দিলে লাশ দেখে আসমার বলে সনাক্ত করে। পরে চৌদ্দগ্রাম থানায় খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত মেয়েটির ভাই জসিম উদ্দিন বলেন, বুধবার রাত ১০টার দিকে আমরা একসঙ্গে রাতের খাবার খেয়ে যে যার ঘরে ঘুমাতে যাই। সকালে ঘুম থেকে উঠে বাড়ির ১শ’ গজ পশ্চিমে এক ধান ক্ষেতে আমার বোনকে দেখতে পেয়ে আমাদেরকে খবর দেয়। পরে খেতে গিয়ে বোনের মৃতদেহটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেই।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার মোখলেসুর রহমান জনান, আসমা বেগমের গলায় ফাঁসের চিহ্ন পাওয়া গেছে। বুধবার রাত ১২ টায় ঘর থেকে বের হওয়ার পর তাকে খুঁজে পাওয়া যায়নি, সকাল বেলায় পরিবারের সদস্যরা পাশের ধানক্ষেতে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছে।

চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ আহমেদ জানান, সকালে জগমোহনপুর গ্রামের সবজি ক্ষেতে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, মেয়েটির মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: