সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাসপাতাল ছেড়ে ঘরে ফিরলেন দিলীপ কুমার

37বিনোদেন ডেস্ক : প্রায় এক সপ্তাহ ধরে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি থাকার পর আজ দুপুরে সেখান থেকে সুস্থ হয়ে ঘরে ফিরলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। বৃহস্পতিবার আনুমানিক পৌনে বারোটার দিকে হাসপাতাল ছেড়ে ঘরে আসেন তিনি। এসময় তার সঙ্গে স্ত্রী সায়রা বানুসহ পরিবারের অন্যান্য সদস্যরাও ছিলেন।

দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন দিলীপ কুমার। গত কয়েকদিন ধরে জ্বরের পাশাপাশি হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে গত শনিবার হাসপাতালে ভর্তি করেন তার স্ত্রী সায়রা বানু। হাতপাতালে তাকে ভর্তির পর চারদিকে গুজব রটে যায় যে, ৭২ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে হাসপাতালে ভর্তি আছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। তবে পরবর্তীতে এমন খবরকে গুজব বলে উড়িয়ে দিয়ে সবাইকে আস্বস্ত করে ছিলেন তার স্ত্রী সায়রা বানু।

দিলীপ কুমার হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় বলিউডের সহ-অভিনেতা অভিনেত্রীসহ অনেক তারকারাও দেখতে যান তাকে। গতকাল দিলীপ কুমারকে দেখতে দলবলসহ লীলাবতি হাসপাতালে হাজির হয়েছিলেন পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খান।

দিলীপ কুমারের প্রকৃত নাম মোহাম্মদ ইউসুফ খান। রূপালি পর্দায় ক্যারিয়ার শুরুর সময় নাম পাল্টান তিনি। ছয় দশকের অভিনয় জীবনে ‘মধুমতি’, ‘দেবদাস’, ‘মুঘল-এ-আজম’, ‘গঙ্গা যমুনা’, ‘রাম অউর শ্যাম’, ‘কর্ম’র মতো অসংখ্য কালজয়ী ছবিতে দেখা গেছে তাকে।

দিলীপ কুমারকে বলা হয় বড়পর্দার ‘ট্র্যাজেডি কিং’। তাকে এই তকমা এনে দিয়েছে ‘আন্দাজ’, ‘বাবুল’, ‘মেলা’, ‘দিদার’, ‘যোগান’ প্রভৃতি ছবি। সর্বশেষ ১৯৯৮ সালে ‘কিলা’ ছবিতে অভিনয় করেন তিনি। গত বছর ভারত সরকারের কাছ থেকে ‘পদ্মবিভূষণ’ খেতাব পেয়েছেন দিলীপ কুমার। ১৯৯১ সালে তাকে দেয়া হয় ‘পদ্মভূষণ’। এর তিন বছর পর তিনি ‘দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড’ পান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: